শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০ : ১২:৪৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

জয়ের জন্য কঠিন চ্যালেঞ্জ

2

ক্রীড়া প্রতিবেদক: ব্যাটিং বান্ধব পিচে বাংলাদেশের আলগা বোলিং এর সুবিধা নিয়ে ৫ উইকেটে ২০১ রানের বিশাল সংগ্রহ দাঁড় করিয়েছে পাকিস্তান। ২০২ রান করে ম্যাচ জেতা অসম্ভব না হলে কঠিন চ্যালেঞ্জের বাংলাদেশের জন্য। বুধবার (১৬ মার্চ) টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপারটেন পর্বে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় পাকিস্তান। কলকাতার পাটা উইকেটে পেসারদের জন্য খুব একটা কিছু নেই। বাংলাদেশ দলের তিন পেসার তাই খুব একটা সুবিধা করতে পারলেন না। তাসকিন তবু কিছুটা নৈপুণ্য দেখালেন তবে আল-আমিন ও মাশরাফির উপর রীতিমত ঝড় বইয়ে পাকিস্তানিরা বিশাল সংগ্রহের দিকে এগুলো। স্পিন বিভাগের আসল গুরু সাকিব ছিল তাঁর ছায়া হয়ে।

আরাফাত সানি তাঁর চার ওভারে ৩৪ রান দিয়ে দুই উইকেট নিলেও বেধড়ক মার খাওয়া সাকিব উইকেট নিতে পারলেন না একটিও। ফলে ২০১ রানে  বিশাল সংগ্রহ দাঁড় করাল পাকিস্তান। টি-টোয়েন্টিতে এত বড় রান তাড়া করে জেতার রেকর্ড বাংলাদেশের নেই। যদি তামিম, সৌম্য, সাব্বিররা একসাথে জ্বলে উঠতে পারেন তবেই হয়ত কিছুটা আশা করা যেতে পারে।

হাফিজ, শেহজাদ ও আফ্রিদিই পাকিস্তানের বড় সংগ্রহের মূল কারিগর। ৪২ বলে ৬৪ রান করা হাফিজকে যতটা না ফেরালেন সানি তারচেয়ে বেশি অবদান প্রায় অবিশ্বাস্য ক্যাচ নেয়া সৌম্যের। আহমেদ শেহজাদ করেছেন ৫২ আর মাত্র ১৮ বলে ৪৯ রান করে শেষের দিকে স্কোরকে পাহাড়ে নিয়ে গেলেন আফ্রিদি।

বাংলাদেশের পক্ষে সানি ও তাসকিন দুটি এবং সাব্বির ১ উইকেট নেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আর্জেন্টিনায় সবাইকে ছাড়িয়ে মেসি

ক্রীড়া ডেস্ক :  এখনো ‘কালি’টা পুরোপুরি মুছে যায়নি। তিন নাকি হট ফর ক্লাব, নট ফর …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open