মঙ্গলবার, জানুয়ারী ২৬, ২০২১ : ১০:০৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

পদত্যাগ করলেন গভর্নর আতিউর

13ডেস্ক রিপোর্ট :: হ্যাকিংয়ের মাধ্যমে বাংলাদেশ ব্যাংকের ৮ কোটি ডলার লোপাটের ঘটনায় গভর্নরের পদ ত্যাগ করেছেন আতিউর রহমান। মঙ্গলবার দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে গিয়ে পদত্যাগপত্র দেন তিনি। এর আগে সকালে গুলশানে নিজ বাসায় সাংবাদিকদের আতিউর রহমান বলেন, প্রধানমন্ত্রী চাইলে পদত্যাগের জন্য প্রস্তুত রয়েছি। আমি পদত্যাগ করলে যদি বাংলাদেশ ব্যাংকের ভালো হয়, তাহলে পদত্যাগ করতে আমার দ্বিধা নেই। পদত্যাগপত্র লিখে বসে আছি।

বাংলাদেশ ব্যাংকের রিজার্ভের অর্থ চুরির ঘটনায় গভর্নর আতিউর রহমান জানান, সোমবার বিকেলে ভারত থেকে দেশে ফিরে রাতে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সঙ্গে তার বাসায় গিয়ে দেখা করেন। অর্থমন্ত্রী তাকে বলেছেন, তিনি চলে গেলে বাংলাদেশ ব্যাংক ভালো চলবে।

তিনি বলেন, আমি আমার বিবেক দ্বারা চালিত হই। মনে করি, প্রধানমন্ত্রী আমাকে নিয়োগ দিয়েছেন। তিনি না বললে আমার পদত্যাগ করা উচিত হবে না। ৭ বছর দায়িত্ব পালন করেছি, বাংলাদেশ ব্যাংককে সন্তানের মতো মনে করেছি। রিজার্ভ থেকে চুরি হোক, এটা আমি কখনো চাইনি।

এদিকে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভের অর্থ চুরির বিষয়ে অর্থমন্ত্রী আজ মঙ্গলবার বেলা আড়াইটার দিকে সংবাদ সম্মেলন করবেন।

এর আগে সোমবার দুপুরে অর্থমন্ত্রী বলেছিলেন, বাংলাদেশ ব্যাংকে একটা পরিবর্তন হবে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণের দাবি প্রধান শিক্ষকদের

ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় শ্রেণির গেজেটেড (নন-ক্যাডার) প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের প্রবেশ পদে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open