শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১ : ১১:২০ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সিলেট সদর ছাত্রদল কমিটি থেকে দুই নেতার পদত্যাগ

sylhet20160313193836ডেস্ক রিপোর্ট :: কমিটি ঘোষণার একদিনের মাথায় সিলেট সদর ছাত্রদল কমিটি থেকে পদত্যাগ করেছেন যুগ্ম-আহ্বায়ক জুনেদ আহমদ ও সাইদুর রহমান খান মুন্না। পদত্যাগের কথা জানিয়ে রোববার তারা গণমাধ্যমে এক বিবৃতি পাঠান। তবে জেলা সভাপতি সাঈদ আহমদ দুই যুগ্ম-আহ্বায়কের পদত্যাগের ব্যাপারে অবগত নন বলে জানিয়েছেন।

বিবৃতিতে জুনেদ আহমদ ও সাইদুর রহমান খান মুন্না জানান, দলীয় শৃঙ্খলা না মেনে এবং অছাত্র আদু ভাই দিয়ে সিলেট সদর উপজেলা ছাত্রদলের কমিটি গঠন করা হয়েছে। যারা বিগত দিন ছাত্রদলের রাজপথের আন্দোলন সংগ্রাম করে কারাবরণ করেছেন এবং জেল জুলমসহ মামলা হামলার শিকার হয়েছেন তাদের প্রায় সকলকে বাদ দিয়ে পকেট কমিটি গঠন করা হয়েছে বলে দাবি করেন তারা।

তারা আরো বলেন, সিলেট সদর উপজেলা ছাত্রদলের কমিটির দায়িত্বে আসা প্রায় সবাই কোন না কোনোভাবে বিতর্কিত। যাদের দিয়ে কমিটি গঠিত হয়েছে তারা সকলে দীর্ঘদিন যাবত ছাত্রদলের রাজনীতিতে কোনো ভূমিকা রাখছেন না। বিগত ৭/৮ বছরের আন্দোলন সংগ্রামে তাদের রাজপথে দেখা যায়নি।

এ সকল অছাত্রদের বাদ দিয়ে অবিলম্বে কমিটি বিলুপ্ত করে মেধাবী ছাত্রদের দিয়ে রাজপথের যাদের সাহসী ভূমিকা ছিল, যারা বারবার হামলা মামলা শিকার হয়েছেন তাদের দিয়ে কমিটি গঠন করার দাবি জানান তারা।

এদিকে, বিবৃতি পাঠানোর পর পক্ষ থেকে সিলেট সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জুনেদ আহমদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, পদত্যাগের সিদ্ধান্ত তাদের চূড়ান্ত। পদত্যাগপত্র তারা জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে রাতের মধ্যেই পাঠিয়ে দিবেন।

এ ব্যাপারে জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ জাগোনিউজকে জানান, জুনেদ আহমদ ও সাইদুর রহমান খান মুন্না নামের দুইজন সিলেট সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক রয়েছেন। তবে তারা পদত্যাগ করেছেন বলে তার জানা নেই। রাত সাড়ে ৯টা পর্যন্ত তার কাছে কেউ পদত্যাগপত্রও জমা দেয়নি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open