মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০ : ৫:২৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

মৌলভীবাজারে পৌর কমিশনারের বাসায় ডাকাতি, ২০ লাখ টাকার মালামাল লুট

2ডেস্ক রিপোর্ট :: ছয়দিনের মাথায় মৌলভীবাজারে আবারো দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার ভোররাতে শহরেরর বনশ্রী এলাকায় সাবেক পৌর কমিশনার ও ব্যবসায়ী মো. ইউসুফ আলীর বাসায় ডাকাতি সংঘটিত হয়েছে।

জানা যায়, সংঘবদ্ধ ডাকাত দল ইউসুফ আলীর ঘরে প্রবেশ করে বাসার লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে কক্ষে আটকে রাখে। এ সময় ডাকাতরা ৪৫ ভরি স্বর্ণালংকার, নগদ চার লক্ষ টাকা, একটি মটরসাইকেল, ৬টি দামি মোবাইল সেট, মূল্যবান মালামাল সহ ২০ লক্ষ টাকার মালামাল লুট করে নেয়।

মো. ইউসুফ আলী জানান, ১৫ থেকে ২০ জনের ডাকাত দল ভোররাত সাড়ে তিনটার দিকে তাঁর বাসায় প্রবেশ করে। সবাইকে ঘুম থেকে জাগিয়ে তোলে হাত-পা বেঁধে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে একটি কক্ষে আটকে রাখে। ডাকাত দল প্রায় দেড় ঘন্টা বাসার ভেতর অবস্থান করে মালামাল লুট করে। বাসার কোন দরজা জানালার তালা বা লক ভাঙ্গা না থাকায় তিনি ধারণা করছেন ডাকাত দলের কোন সদস্য আগে থেকে বাসার ভেতর লুকিয়ে ছিল।

খবর পেয়ে মৌলভীবাজার মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় পুলিশ বাসার কাজের এক ছেলেকে আটক করেছে বলে জানিয়েছেন মৌলভীবাজার সদর থানার ওসি আব্দুস ছালেক।

গত মঙ্গলবার ভোরে মৌলভীবাজারের প্রবীণ আইনজীবী আজিজুর রবের বাসায় ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায়ও এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open