শনিবার, অক্টোবর ২৪, ২০২০ : ৩:০৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

জেলা পুলিশের দক্ষ অফিসাররা পুরস্কৃত

1 10স্টাফ রিপোর্টার :: সিলেটের কয়েকজন দক্ষ পুলিশ অফিসারকে পুরস্কৃত করেছেন জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা। গত শনিবার পুলিশ লাইনের শহীদ এসপি এম.শামসুল হক মিলনায়তনে মাসিক কল্যাণ সভায় পুরস্কৃত করা হয়। বিশ্বনাথ থানার ডাকাতি মামলায় লুণ্ঠিত মালামাল উদ্ধার, ডাকাতদের গ্রেফতার ছাড়াও গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধার, অস্ত্র উদ্ধার ও প্রসিকিউশন দাখিলের উপর ভিত্তি করে সিলেট জেলায় কর্মরত বিভিন্ন অফিসারদের পুরস্কার দেয়া হয়।
সভায় সিলেট (দক্ষিণ) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ, বিশ্বনাথ থানার ওসি মো: আব্দুল হাই, বিশ্বনাথ থানার এসআই মো: হাবিবুর রহমান, ওসমানীনগর থানার এসআই মো: সাইফুল আলম, কোম্পানিগঞ্জ থানার এসআই আক্রাম হোসেন, বিশ্বনাথ থানার এসআই কল্লোল গোস্বামী, কানাইঘাট থানার এএসআই আফছার আহম্মেদ, গোলাপগঞ্জ মডেল থানায় এএসআই শংকর চন্দ্র দেবগণকে গ্রেফতারী পরোয়ানা তামিল, দুর্ধষ আসামী গ্রেফতার, নিয়মিত মামলার আসামী গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধার, অবৈধ অস্ত্র উদ্ধার ও অধিক সংখ্যক প্রসিকিউশন দাখিলের উপর ভিত্তি করে সিলেট জেলায় কর্মরত বিভিন্ন অফিসারদের পুরস্কার প্রদান করা হয়।
সভায় পুলিশ সুপার সিলেট মহোদয় তাঁর বক্তব্যে বলেন যে, দক্ষ অফিসারদের পুরস্কার প্রদানের এ ধারা অব্যাহত থাকবে এবং এ পুরস্কার অফিসারদের মনোবল ও কর্মস্পৃহা বৃদ্ধি করবে। তাছাড়া জেলায় কর্মরত অদক্ষ অফিসারদেরকে সভায় তিরস্কৃত করা হয়। সভায় সিলেট জেলার সকল ঊর্ধ্বতন কর্মকর্তা এবং থানার অফিসার ইনচার্জরা উপস্থিত ছিলেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open