বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০ : ৮:৩৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

প্রকাশ হলো আইসক্রিম ছবির প্রথম লুক(ভিডিও সহ)

icecream20160313143710বিনোদন ডেস্ক :: জনপ্রিয় নির্মাতা রেদওয়ান রনির দ্বিতীয় চলচ্চিত্র ‘আইসক্রিম’ মুক্তি পাচ্ছে আগামী এপ্রিলের শেষ শুক্রবার, ২৯ এপ্রিল। তরুণ প্রজন্মের প্রেম-ভালোবাসা, হাসি-কান্নাকে উপজীব্য করেই রনি নির্মাণ করেছেন আইসক্রিম।

ছবিটির প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন নাজিফা তুষি, রাজ এবং উদয়। এছাড়াও আছেন ওমর সানি, দিতি ও এ টি এম শামসুজ্জামানসহ আরো অনেকে।

নতুন খবর হচ্ছে আজ রোববার, ১৩ মার্চ সন্ধ্যায় প্রকাশ পেয়েছে ‘আইসক্রিম’ ছবির প্রথম লুকের ভিডিও। এক মিনিট চুয়াল্লিশ সেকেন্ড ব্যাপ্তির এই টিজারে রনি তার নির্মাণের দারুণ মুন্সিয়ানা দেখিয়েছেন। ভিডিওতে অর্ণবের গানের তালে তুষি, রাজ ও উদয়ের বেশ কিছু দৃশ্য দেখা গেছে।

ছবিটি নিয়ে  নির্মাতা রনি বলেন, ‘বেশি কিছু না বলে একটা কথাই বলতে চাই আমি পরীক্ষা দিয়েছি এখন রেজাল্ট দিবেন দর্শকরা। চেষ্টা করেছি ভালো কিছু উপহার দেওয়ার দেওয়ার জন্য।’

আইসক্রিম নামকরণ নিয়ে রনি বলেন, ‘আইসক্রিম দেখতে সুন্দর, খেতেও মজা। কিন্তু একটা নির্দিষ্ট তাপমাত্রায় আইসক্রিম যত্ন করে রাখতে হয়। মানুষের ভালোবাসার সম্পর্কও ঠিক তেমনই। ভালোবাসা অনেক আনন্দের, সেটাকেও যত্ন করে রাখতে হয়। যত্ন ছাড়া ভালোবাসা বাঁচে না। ‘আইসক্রিম’ চলচ্চিত্রটি ভালোবাসার সম্পর্ক আর যত্নের গল্প।’

এদিকে, গেল ১১ ফেব্রুয়ারি বিনা কাটা-ছেঁড়ায় সেন্সর ছাড়পত্র পায় ‘আইসক্রিম’ ছবিটি। ছবিটি প্রযোজনা করেছে পিং-পং এন্টারটেইনমেন্ট, পপকর্ন ফিল্মস ও টপ অব মাইন্ড।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open