রবিবার, জানুয়ারী ১৭, ২০২১ : ৫:৩০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

জঙ্গিবাদ উত্থানে চেষ্টা চালিয়ে যাচ্ছে একটি চক্র

Comilla-IGP20160313140839ডেস্ক রিপোর্ট :: দেশে জঙ্গিবাদের উত্থানে একটি চক্র বিভিন্ন কায়দায় চেষ্টা চালিয়ে যাচ্ছে। জঙ্গিবাদের বিরুদ্ধে সকলকে সোচ্চার হতে হবে। এসব জঙ্গিবাদ নির্মূলে আন্তরিকভাবে চালানো হচ্ছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক।

কুমিল্লা জেলা পুলিশের আয়োজনে রোববার নগরীর পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয় মাঠে কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কুমিল্লার পুলিশ সুপার (এসপি) মো. শাহ আবিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম ও কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূইয়া, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আলী আশরাফ, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি প্রফেসর আমির আলী চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল আউয়াল সরকার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার গিয়াস উদ্দিন খাঁন প্রমুখ।

সমাবেশের আগে আইজিপির নেতৃত্বে কমিউনিটি পুলিশিং সদস্যসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র্যালি বের করা হয়।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণের দাবি প্রধান শিক্ষকদের

ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় শ্রেণির গেজেটেড (নন-ক্যাডার) প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের প্রবেশ পদে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open