শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০ : ১১:১৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ইউপি নির্বাচনে ধানের শিষের বিজয় নিশ্চিত করতে হবে ————-লে. কর্নেল (অব.) আলী আহমদ

2স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর উপজেলা বিএনপির আহবায়ক শিক্ষাবিদ লে. কর্নেল (অব.) সৈয়দ আলী আহমদ বলেছেন, দেশে এখন কোন গণতন্ত্র নেই। তবুও আন্দোলনের অংশ হিসেবে বিএনপি স্থানীয় নির্বাচনে অংশ নিচ্ছে। আমরা মাঠে থেকে রাজনৈতিক লড়াই করতে চাই। তাই হামলা-মামলা মোকাবেলায় দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি আরো বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীষের বিজয় সুনিশ্চিত করতে হবে। এ জন্য দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সকল ভেদাভেদ ভূলে ঐক্যবদ্ধ হয়ে দলের নেতাকর্মীদের কাজ করতে হবে। তৃণমুল পর্যায়ের সকল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে এলাকার জনপ্রিয় ব্যক্তিকে দলীয় প্রার্থী হিসেবে মনোনীত করা হবে। অযোগ্য কোন প্রার্থীকে কোন অবস্থায় দলীয় প্রার্থী মনোনীত করা হবে না। এছাড়া ভোটের দিন প্রতিটি কেন্দ্রে আমাদের দলীয় নেতাকর্মীদের পাহারা বসাতে হবে। যাতে কেউ আমাদের বিজয় ছিনিয়ে নিতে না পারে।
গতকাল শনিবার বিকেলে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে আয়োজিত স্থানীয় কলকলিয়া বাজারে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আবু হোরায়রা ছাদ মাস্টার, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট মল্লিক মঈনউদ্দিন সুহেল, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জিয়াউর রহিম শাহীন, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির প্রথম সদস্য কবির আহমদ, বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম খসরু, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক আবুল হাসিম ডালিম।
কলকলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সোবহানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি নেতা ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জাবেদ আলম কোরেশী, যুক্তরাজ্য বিএনপি নেতা ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রফিক মিয়া, বিএনপি নেতা ও সম্ভাব্য চেয়ারম্যান আব্দুল হামিদ, ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি নজরুল ইসলাম, বিএনপি নেতা ফজর আলী, ছালিকুর রহমান আনু, পাটলি ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক রাসেল বক্স, কলকলিয়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লেবু, সাংগঠনিক সম্পাদক সুহিনুর রহমান, উপজেলা ছাত্রদল নেতা রুমন আহমদ, ইউনিয়ন ছাত্রদল নেতা নোমান আহমদ, জুনেদ আহমদ রেনু প্রমূখ। সভায় উপজেলা ছাত্রদল নেতা ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকুর রহমান তালুকদার, যুক্তরাজ্য কমিউনিটি নেতা কবির আহমদ, ইউনিয়ন বিএনপির যুগ্ম-সম্পাদক সাদেক আহমদ জিতু, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান তুতি, বিএনপি নেতা মুকির উদ্দিন, আব্দুজ জাহির, আখলাকুর আম্বিয়া জিতু, আ ত ম আজিজুল হক, ছাত্রদল নেতা মাসুদ তালুকদারসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শুরুতে খন্ডখন্ড মিছিল সহকারে ইউনিয়নের বিভিন্ন অঞ্চল থেকে দলীয় নেতাকর্মীরা সভায় অংশ গ্রহন করেন। বিজ্ঞপ্তি

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open