শনিবার, অক্টোবর ২৪, ২০২০ : ৮:৫৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

জগন্নাথপুরে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়ায় পুলিশসহ আহত ৫

18179জগন্নাথপুর প্রতিনিধি :: জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন জুয়েল গ্রুপের ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে কমিটি গঠন নিয়ে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় পুলিশসহ ৫ ছাত্রলীগ নেতাকর্মী আহত হওয়ার ঘটনা ঘটে।

এ নিয়ে দুই গ্রুপের ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারো বড় ধরণের সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী।

দলীয় সূত্রে জানাগেছে, সম্প্রতি এমদাদুর রহমান সুমনকে সভাপতি ও রাহিম হাসানকে সাধারণ সম্পাদক করে উপজেলার কলকলিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করে দেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন জুয়েল। এ কমিটিকে চ্যালেঞ্জ করে জাহিদ আলম রিয়াদকে সভাপতি ও লায়েক আহমদকে সাধারণ সম্পাদক করে কলকলিয়া ইউনিয়ন ছাত্রলীগের আরেকটি কমিটি গঠন করে দেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মুজিবুর রহমান। এ নিয়ে তাদের মধ্যে গ্রুপিংয়ের সৃষ্টি হয়।

এ নিয়ে বৃহস্পতিবার জগন্নাথপুর কলকলিয়া ইউনিয়নের এরালিয়া বাজারে ও কলকলিয়া বাজারে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী জগন্নাথপুর আগমন উপলক্ষে প্রতিমন্ত্রীকে স্বাগত জানিয়ে কলকলিয়া ইউনিয়ন ছাত্রলীগের এমদাদুর রহমান সুমন গ্রুপ জনসভা মঞ্চে ফেস্টুন লাগানো ও খুলে ফেলাকে কেন্দ্র করে স্থানীয় এরালিয়া বাজারে প্রথমে সুমন গ্রুপ ও রিয়াদ গ্রুপের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এরই জের ধরে কলকলিয়া বাজারে আবারো দুই গ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ সময় জগন্নাথপুর থানার ওসি মুরসালিনের নেতৃত্বে পুলিশ দল প্রাণপন চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। পৃথক ঘটনায়  ছাত্রলীগ নেতা এমদাদুর রহমান সুমন, রাহিম হাসান, এক পুলিশ সদস্যসহ ৫ ছাত্রলীগ নেতাকর্মী আহত হন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open