শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১ : ৯:১০ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

দেশে কেউই নিরাপদ নয় : শাহ মোয়াজ্জেম

Moazzem20160310125057ডেস্ক রিপোর্ট :: বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ্ মোয়াজ্জেম হোসেন বলেছেন, বর্তমান দেশের করুণ অবস্থা দেখে দুঃখ হয়, যে দেশেকে এতো কষ্ট করে স্বাধীন করলাম, সেই দেশে এখন চলছে ধর্ষণ আর ধর্ষণ। এদেশে কেউই নিরাপদ নয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দল আয়োজিত এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ‘ষড়যন্ত্রমূলক মিথ্যা’ মামলা প্রত্যাহারের দাবিতে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

শাহ্ মোয়াজ্জেম হোসেন বলেন, এ সরকারের শাসনামল আইয়ামে জাহিলিয়াতের যুগকেও হার মানিয়েছে। শাহবাগীদের কথায় আদালতের রায় পর্যন্ত পাল্টে যায় এদেশে।

বাংলাদেশের গণতন্ত্র সঠিক পর্যায়ে আছে- ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জির এমন বক্তব্যের প্রতিক্রিয়ার বিএনপির এই জ্যেষ্ঠ নেতা বলেন, আপনাদের রাষ্ট্র তো অনেক বড়। সেখানে তো নির্বাচন সঠিকভাবেই হচ্ছে। কিন্তু আমাদের দেশে গণতন্ত্রের নামে কী হচ্ছে আপনি কি দেখতে পাচ্ছেন না।

বিএনপির এই নেতা বলেন, এই দেশে ওয়াজ-মাহফিল করতে পুলিশের অনুমতি নিতে হয়। সম্প্রতি সিলেটেও ওয়াজ-মাহফিল করতে দেয়া হয়নি। আমরা আর সহ্য করতে পারছি না।

আয়োজক সংগঠনের সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা আব্দুল মালেকের সভাপতিত্বে প্রতিবাদ সভায়  আরো বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা শাহ্ মো. নেছারুল, ঢাকা মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমতুল্লাহ, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আওয়ামী লীগের সম্মেলনে ট্র্যাফিক নির্দেশনা

আসন্ন আওয়ামী লীগের সম্মেলনে নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে আগামী শুক্রবার থেকে রোববার (২১-২৩ অক্টোবর) পর্যন্ত রাজধানীতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open