শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০ : ১২:২০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ম্যাচ বাঁচাতে লড়ছে উত্তরাঞ্চল

BCL20160309150210ডেস্ক রিপোর্ট ::  বাংলাদেশ জাতীয় লিগে (বিসিএল) পূর্বাঞ্চলের বিপক্ষে ম্যাচ বাঁচাতে প্রাণপণ লড়ে যাচ্ছে উত্তরাঞ্চল। ফলোঅনে পড়ে দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে দলটি। অপরদিকে মধ্যাঞ্চল ও দক্ষিণাঞ্চলের ম্যাচটি নিষ্প্রাণ ড্রয়ের দিকে এগিয়ে যাচ্ছে।

বুধবার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের অ্যাকাডেমি মাঠে আগের দিনের ৭ উইকেটে ১৪৭ রান নিয়ে খেলা শুরু করে উত্তরাঞ্চল। পূর্বাঞ্চলের ৩৯২ রানের চাপা পরে প্রথম ইনিংসে শেষ পর্যন্ত ১৭৩ রানে অলআউট হয়ে যায় তারা।

এরপর দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ২০৮ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শেষ করে উত্তরাঞ্চল। মাইশুকুর রহমান দলের পক্ষে সর্বোচ্চ ৮৭ রান নিয়ে ব্যাটিং করছেন। তার সঙ্গী নাঈম ইসলাম করেছেন ৮। এছাড়া চার নম্বরে নেমে ফরহাদ হসেন করেছেন ৭৫ রান। পূর্বাঞ্চলের পক্ষে অলক কাপালী ২২ রান দিয়ে ২ উইকেট নেন।

দিনের অপর ম্যাচে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগের দিনের ৩ উইকেটে ১৩১ রান নিয়ে খেলতে নামে দক্ষিণাঞ্চল। ফরহাদ রেজা ও তাইবুর রহমানের দুটি অর্ধশত রানে ৩১২ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় তারা। রেজা ৬১ ও তাইবুর ৫৮ রান করেন। এছাড়া মোসাদ্দেক ৪৮ ও রাজ্জাক ৪৬ রান করেন। মধ্যাঞ্চলের পক্ষে মোহাম্মদ শরিফ ৩টি উইকেট পান।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে তৃতীয় দিন শেষে ২ উইকেটে ১১২ রান করে মধ্যাঞ্চল। দলের পক্ষে সর্বোচ্চ ৬১ রান করেন শামসুর রহমান। মার্শাল আইয়ুব ৪২ ও রকিবুল হাসান ৩ রান নিয়ে উইকেটে আছেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আর্জেন্টিনায় সবাইকে ছাড়িয়ে মেসি

ক্রীড়া ডেস্ক :  এখনো ‘কালি’টা পুরোপুরি মুছে যায়নি। তিন নাকি হট ফর ক্লাব, নট ফর …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open