বুধবার, জানুয়ারী ২৭, ২০২১ : ১০:৪৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সুনামগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ২

1ডেস্ক রিপোর্ট ::  সুনামগঞ্জের দিরাইয়ে দু’পক্ষের সংঘর্ষে দুইজন নিহত ও অন্তত ৪০ জন আহত হয়েছেন। এ ঘটনায় দিরাই থানা পুলিশ ৮ জনকে আটক করেছে। নিহতরা হলেন- উপজেলার কালিনগর গ্রামের আফিজ উল্লাহ (৬৫) ও নূর আহমদ (৩৫)।

জানা গেছে, দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কালিনগর গ্রামের মফিল উল্লাহ ও আফিজ উল্লাহর মধ্যে গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে বুধবার সকালে মফিল উল্লাহ পক্ষের আতিক ও মিজানসহ কয়েকজন আফিজ উল্লাহর অটোরিকশা ভাঙচুর করলে এক পর্যায়ে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

ঘণ্টাব্যাপী চলা এসংঘর্ষে ঘটনাস্থলেই দু’পক্ষের দুইজন নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফাঁকা গুলি ছুড়ে পরিস্তিতি নিয়ন্ত্রণ করে। এসময় সংঘর্ষে আহত হন অন্তত আরও ৪০ জন। গুরুতর আহতাবস্থায় পাঁচ জনকে সিলেট ওসমানী মেডিকের কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে যাওয়া ৮ জনকে আটক করেছে দিরাই থানা পুলিশ। তবে তাদেরকে পুলিশ হেফাজতে চিকিৎসা দেয়া হচ্ছে।

দিরাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওেসি) আনিছুর রহমান জানান, নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে বলেও জানান তিনি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open