রবিবার, ডিসেম্বর ৮, ২০১৯ : ৭:৪৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ওসিকে প্রত্যাহারের আল্টিমেটাম রায়হান অনুসারী ছাত্রলীগকর্মীদের

1 copyডেস্ক রির্পোট :: জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম. রায়হান চৌধুরীর অনুসারীরা ৭২ ঘন্টার মধ্যে শাহপরান থানার ওসিকে প্রত্যাহারে আল্টিমেটাম দিয়েছে । মঙ্গলবার রায়হানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ করে তারা এ আল্টিমেটাম দেয়।

মঙ্গলবার রাত ৮টায় সিলেট নগরীর টিলাগড়ে সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন রায়হান অনুসারী ছাত্রলীগ নেতাকর্মীরা। এম. রায়হান চৌধুরীসহ অন্যান্য নেতাকর্মীদের উপর থেকে মামলা প্রত্যাহারের দাবিতে রাত ৮টায় টিলাগড় পয়েন্ট থেকে মিছিল বের করে ছাত্রলীগ নেতাকর্মীরা। পরে তারা সড়কের উপর টায়ার জ্বালিয়ে অবরোধ করে। প্রায় আধঘন্টা অবরোধ চলাকালে সড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

মিছিল পরবর্তী সমাবেশ থেকে মামলা প্রত্যাহার ও শাহপরাণ থানার ওসি  নিজাম উদ্দিন চৌধুরীকে অপসারণের দাবিতে ৭২ ঘন্টার আল্টিমেটাম দেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি আলী হোসেন, সহ সভাপতি এম. সুলেমান হোসেন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জুবের খান প্রমুখ।

প্রসঙ্গত, গত সোমবার এমসি কলেজে ছাত্রলীগের দুইগ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এসময় দুইজন গুলিবিদ্ধ হন। এ ঘটনায় রুবেল আহমদ নামের ছাত্রলীগের এক কর্মী বাদি হয়ে থানায় রায়হানসহ ১৭ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open