শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০ : ১২:০৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সিলেটে দুলাভাইয়ের হাতে শ্যালক খুন

sylhet-murder-lrg20160308165919ডেস্ক রির্পোট :: সিলেট নগরের পাঠানটুলায় বোনের সংসারের বিরোধের জেরে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক খুন হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় মদিনা মার্কেটের পাঠানটুলাস্থ পল্লবী আবাসিক এলাকায় এই খুনের ঘটনা ঘটে। নিহতের নাম আনোয়ার হোসেন (২২)।

তিনি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার আনুজানি গ্রামের আব্দুল খালিকের ছেলে। আনোয়ার এমসি কলেজে বিএ পাসের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। পল্লবীতে বোনের বাসার পাশেই ৪৩ নম্বর বাসায় তিনি পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, পল্লবী এলাকার ছাত্রদল ক্যাডার একাধিক মামলার পলাতক আসামি এনামুল কবিরের সঙ্গে নিহত আনোয়ারের বোন নাজনিনের বিয়ে হয়। ছাতক থেকে আনোয়ারের পরিবার পল্লবীতে দুলাভাইয়ের বাসার পাশেই ৪৩ নম্বর বাসায় ওঠেন। বোন নাজনিনকে প্রায় মারপিট করতেন এনামুল কবির। দু`দিন আগে আনোয়ার তার দুলাভাইয়ের সঙ্গে ঝগড়া করে বোনকে তাদের পল্লবীর বাসায় নিয়ে আসেন।

এর জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় আনোয়ার পল্লবী এলাকার ক্লাবঘরের সামনে এলে এনামুল কবির তাকে হঠাৎ উপর্যুপরি ছুরিকাঘাত করে প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায়। রক্তাক্ত আনোয়ারকে একজন পান দোকানিসহ দুজন ওসমানী হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল দত্ত জানান, দু`জনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে। একজন পান দোকানি ও আরেকজন নিহতকে হাসপাতালে নিয়ে যায় ও পরিবারে সংবাদ দেয়।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open