বুধবার, অক্টোবর ২১, ২০২০ : ৭:২৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

তাসকিনের মুণ্ডু হাতে নিয়ে ধোনির উল্লাস!

taskin-doni-400x267স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশের পেসার তাসকিনের হাতে মহেন্দ্র সিংহ ধোনির কাটা মুণ্ডু,এশিয়া কাপের ফাইনাল ম্যাচ সামনে রেখে এমন চিত্রে  শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তাতে তেতেছিলেন ভারতীয়রা। এবার নেওয়া হলো তারই প্রতিশোধ! গতকাল ভারত ফাইনালে বাংলাদেশকে হারিয়ে দেওয়ার পরেই ঠিক উল্টো ছবি পোস্ট করে দেওয়া হল ফেসবুক-এ। ছবিতে দেখা যাচ্ছে, তাসকিনের কাটা মুণ্ডু হাতে নিয়ে উল্লাস করছেন ভারত অধিনায়ক।
ধোনি নির্দয়ভাবে পিটিয়ে মাত্র ৭ বলে ২০ রান করেন। দু’টি বিশাল ছক্কা এবং একটি বাউন্ডারি ছিল ধোনির ইনিংস।ম্যাচে তাসকিনও অবশ্য ভাল বল করেন। ৩ ওভারে মাত্র ১৪ রান দিয়ে ১টি উইকেট নিয়েছেন তিনি। খেলার বিচারে তাসকিন হেরে গিয়েছেন, সে কথা বলা কঠিন। তবে চ্যাম্পিয়ন হয়ে ধোনিই এখন রাজা।
গতবছরের মাঝামাঝিতে বাংলাদেশ সফরে এসে ভারতীয় ব্যাটসম্যানদের নাস্তানাবুদ হতে হয়েছিল মুস্তাফিজের কাটারে। এরপর প্রথম আলোর রস আলোতে ভারতীয় ব্যাটসমানদের ব্যঙ্গ করে একটি রসাত্মক চিত্র প্রকাশ পায়। যেখানে মুস্তাফিজের কাটারে ভারতীয় সাত ব্যাটসম্যানের মাথার চুল  অর্ধেকটা কামিয়ে দেওয়া হয়। ফেসবুক- এ ছবি ছড়িয়ে পড়া পর ভিসন প্রতিক্রিয়া হয় ভারতীয়দের মধ্যে। সমালোচনা মুখর হয় ভারতীয় গণমাধ্যমও।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আর্জেন্টিনায় সবাইকে ছাড়িয়ে মেসি

ক্রীড়া ডেস্ক :  এখনো ‘কালি’টা পুরোপুরি মুছে যায়নি। তিন নাকি হট ফর ক্লাব, নট ফর …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open