শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০ : ১২:২২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

মানুষ জিম্মি দশা থেকে বাঁচতে চায় : এরশাদ

erasad-photo20160306125456নীলফামারী প্রতিনিধি :: জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, ৮৬ বছর বয়সে ঘরে বসে থাকার কথা থাকলেও পার্টিকে সু-সংগঠিত করতে জেলায় জেলায় ঘুরে বেরাচ্ছি। মানুষ আজ সরকারের কাছে জিম্মি। মানুষ জিম্মি দশা থেকে মুক্তি পেয়ে চায়।

রোববার দুপুরে নীলফামারী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জাপার দ্বি-বাষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এইচ এম এরশাদ বলেন, মানুষের নিরাপত্তা নেই। বিএনপি আমার বিরুদ্ধে ৪৬টি মামলা দিয়েছে। ৪৪টি মামলায় আমি আদালত থেকে খালাস পেয়েছি। আমাকে পাঁচ কোটি টাকা জরিমানা দিতে হয়েছে। বিভিন্ন সময় সরকার ভাঙনের চেষ্টা করেছে কিন্তু জাপা কেউ ভাঙতে পারেনি।

এইচ এম এরশাদ বলেন, জাপা ঘুমন্ত অবস্থা থেকে জেগে উঠেছে। মানুষ বাঁচার ও শান্তির পথ খুঁজছে। আগামী নির্বাচনে জাপা এককভাবে নির্বাচনে করবে। জাতীয় পার্টির যোগ্য প্রতিনিধি তৈরি করার জন্য আমি পার্টির কো-চেয়ারম্যান হিসেবে জিএম কাদের ও মহাসচিব রুহুল আমিন হাওলাদারকে নিয়ে এসেছি। জাপা পার্টি কোনো ধ্বংসাত্মক রাজনীতি করে না।

বিশেষ অতিথির বক্তব্যে জাপার কো-চেয়ারম্যান জিএম কাদের বলেন, সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাপার প্রার্থীরা লাঙ্গল  প্রতীক নিয়ে নিবার্চন করবে। প্রতিটি প্রার্থীর নির্বাচনের মনোয়ন থেকে শুরু করে সকল বিষয়ে উপজেলা কমিটিকে মনিটরিং করতে হবে। কোথাও কোনো সমস্যা দেখা দিলে উপজেলা কমিটি জেলা কমিটির মাধ্যমে কেন্দ্রে অবগত করতে হবে। দল থেকে নির্বাচন করতে দায়িত্ব নিবে না, তা হতে পারে না। জাতীয় পার্টিকে সু-সংগঠিত করতে হবে।

জেলা জাতীয় পার্টির সম্মেলনে সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী সভাপতি ও নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য বিরোধী দলীয় হুইপ শওকত চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রোববার দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে দলের কাউন্সিলারদের সমর্থনে সম্মেলনের প্রধান অতিথি জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ এ কমিটি ঘোষণা করেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আওয়ামী লীগের সম্মেলনে ট্র্যাফিক নির্দেশনা

আসন্ন আওয়ামী লীগের সম্মেলনে নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে আগামী শুক্রবার থেকে রোববার (২১-২৩ অক্টোবর) পর্যন্ত রাজধানীতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open