রবিবার, অক্টোবর ২৫, ২০২০ : ৪:২৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

চিকনাগুল থেকে দশম শ্রেণির ছাত্রী অপহরণ

53143

 ডেস্ক রিপোর্ট ::  সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল আর্দশ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর এক ছাত্রী অপহরণের শিকার হয়েছে। সে উপজেলার চিকনাগুল ইউনিয়নের কহাই ঘর গ্রামের সৌদি প্রবাসী ইলিয়াছ উদ্দিনের মেয়ে সারমিন আক্তার। গত ১ মার্চ বাড়ি থেকে স্কুলে যাওযার পথে তাকে অপরণ করা হয়েছে বলে দাবি করেছে শারমিনের পরিবার।

শারমিনের চাচা ফারুক আহমদ জানান, প্রতিদিনের মতো গত ১ মার্চ শারমিন আক্তার স্কুলে যাচ্ছিল। এ সময় একটি সাদা প্রাইভেটকার নিয়ে উৎপেতে থাকা নবীগঞ্জ উপজেলার আব্দুল মতিনের ছেলে ইমরান আহমদ জোরপূর্বক শারমিনকে ওই গাড়ি করে পালিয়ে যায়। এরপর জৈন্তাপুর থানায় একটি সাধারণ ডায়রি করেন ফারুক।

ডায়রির সূত্র ধরে জৈন্তাপুর থানা পুলিশ নবীগঞ্জ থানা পুলিশের সহযোগীতায় আব্দুল মতিনের বাড়িতে যান। এ সময় আব্দুল মতিনের স্ত্রী রিনা বেগম পুলিশকে জানান, তার ছেলে ইমরান আহমদ শারমিনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। পরে ইমরান মোবাইল ফোনের মাধ্যমে তার মাকে জানান তিনি শারমিনকে নিয়ে পালিয়েছেন। তবে এখনো বাড়িতে ফিরেনি। তবে কোথায় গেছেন তা বলতে পারেনি ইমরানের মা রিনা বেগম।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবির  জানান, গত ১ মার্চ শারমিন নামের দশম শ্রেণির এক ছাত্রী স্কুলে গিয়েছিল। পরে সে আর বাড়িতে ফিরে আসেনি। এ ব্যাপারে শারমিনের চাচা ফারুক আহমদ একটি সাধারণ ডায়রি করেছেন। ডায়রির সূত্র ধরে গতকাল নবীগঞ্জ উপজেলায় অভিযানও করা হয়েছে। তবে মেয়েটিকে উদ্ধার করা সম্ভব হয়নি।

ওসি বলেন, ‘শুনেছি মেয়েটি ইমরান আহমদ নামের একটি ছেলের সঙ্গে প্রেমের সর্ম্পক ছিল। তারা পালিয়ে বিয়ে করেছে।’

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open