মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০ : ৬:১০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

প্রীতির পর এবার বলিউডের কোন নায়িকা লুকিয়ে বিয়ে করলেন

50917-preity-4-3-16ডেস্ক রিপোর্ট :: বলিউডে এখন চলছে লুকিয়ে লুকিয়ে বিয়ে করার রেশ। মাত্র কয়েকদিন আগেই লুকিয়ে লুকিয়ে অতি গোপনীয়তায় বিদেশী প্রেমিককে বিয়ে করলেন বলিউড নায়িকা প্রীতি জিন্টা। এবার সেই একই পন্থায় বিয়ে সারলেন বলিউডের আর এক অন্যতম নায়িকা।

urmila02-4-3-16বলিউড নায়ক নায়িকারা এখন গোপনেই প্রেম পর্ব সারতে বেশি পছন্দ করছেন। রানি মুখার্জি থেকে শুরু করে প্রীতি জিন্টা। সকলেই চাইছেন, তাঁদের এই পার্সোনাল মোমেন্টটাকে আরও সিক্রেট রাখতে। বলি তারকা উর্মিলা মাতণ্ডকরও সেই একই পথ বেছে নিলেন। হাঁটলেন রানি-প্রীতিদের দেখানো পথেই। আর তাই গতকাল চুপি চুপি কাশ্মীরের ব্যবসায়ী মোহসিন আখতার মীরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন তিনি।

urmila01-4-3-16খুবই গোপনভাবে হিন্দুমতে বিয়েটা সারলেন উর্মিলা। দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় এবং হাতে গোনা কয়েকজন বন্ধু ছাড়া বিয়ের অনুষ্ঠানে আসার কারও অনুমতি ছিল না। শুধু হিন্দু মতেই নয়, খুবই সাধারনভাবেই বিয়েটা সেরেছেন বলে জানিয়েছেন তিনি।

উর্মিলার হাবি মোহসিন আখতার মীর ব্যবসায়ী হলেও বয়সে উর্মিলার থেকে ১০টা বছরের ছোট। কিন্তু তাতে কি যায় আসে। তাছাড়া মীর শুধু ব্যবসায়ীই নন, পাশাপাশি মডেল এবং অভিনেতাও। জোয়া আখতারের ‘লাক বাই চান্স’ সিনেমায় দেখা গিয়েছিল তাঁকে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open