শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০ : ১:৪৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

শাবি ফটকে শিক্ষার্থী-অটোরিকশা চালক সংঘর্ষ

53076ডেস্ক রিপোর্ট :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় (শাবি) শিক্ষার্থীর সাথে সিএনজি চালকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বিশ^বিদ্যালয়ের প্রধান ফটকে এই ঘটনা ঘটে। এ সময় বেশ কিছু সিএনজি ভাঙচুর করে শিক্ষার্থীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, অতিরিক্ত ভাড়া দাবি করায় বিশ^বিদ্যালয়ের বিবিএ বিভাগের ছাত্র হাসান তানভির, লক্ষণ চন্দ্র বর্মণ ও রিফাত হাসানের সাথে এক সিএনজি অটোরিকশা চালকের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাসান ওই সিএনজি অটোরিকশা চালকের গায়ে হাত তোলেন। পরে কয়েকজন সিএনজি চালক সংগঠিত হয়ে হাসানসহ আরেক শিক্ষার্থীর উপর হামলা চালায়। কিছুক্ষণ পরে হাসানের পক্ষ হয়ে আবাসিক হল থেকে একদল ছাত্র প্রধান ফটকে গিয়ে সিলেট-সুনামগঞ্জ সড়কে কয়েকটি সিএনজি অটোরিকশা ভাঙচুর করে।

এই বিষয়ে জানতে চাইলে হাসান তানভিরের মোবাইলে বারবার ফোন করলেও তিনি ফোন ধরেননি।

জালালাবাদ থানার ওসি আক্তার হোসেন বলেন, ভাড়া নিয়ে বিশ^বিদ্যালয়ের এক শিক্ষার্থীর সাথে সিএনজি চালকের তর্কাতর্কির পর কয়েকজন সিএনজি চালক সংগঠিত হয়ে দুই শিক্ষার্থীকে মারধর করে। এর কিছুক্ষণ পর ওই ছাত্রদের পক্ষ হয়ে আবাসিক হল থেকে একদল ছাত্র এসে কয়েকটি সিএনজি ভাঙচুর করে ও একটি সিএনজি ক্যাম্পাসে নিয়ে যায়।

বিশ^বিদ্যালয়ের সহকারী প্রক্টর আলমগীর কবির জানান, ভাড়া নিয়ে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open