রবিবার, অক্টোবর ২৫, ২০২০ : ৪:৫৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ছেলে-মেয়ে হত্যায় মা রিমান্ডে

17863ডেস্ক রিপোর্ট :: রাজধানীর রামপুরার বনশ্রীতে নিজ সন্তান নুসরাত আমান অরণী (১৪) ও আলভী আমান (৬) হত্যা মামলার আসামি তাদের মা মাহফুজা মালেকের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার ঢাকার মহানগর হাকিম স্নিগ্ধা রানী চক্রবর্তী এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে পুলিশ রামপুরা থানা থেকে মাহফুজাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গতকাল (বৃহস্পতিবার) রাত ৯টা ৫৫ মিনিটে শিশু অরণী ও আলভী আমানকে হত্যায় ঘটনায় রামপুরা থানায় মামলা নথিভুক্ত হয়। মামলার বাদী নিহত শিশুদের বাবা আমানুল্লাহ আমান।

থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে থানার হাজতখানায় ছিলেন মাহফুজা। সেখানে তাকে বিভিন্ন সময় জিজ্ঞাসাবাদ করে পুলিশ। প্রতিবারই মাহফুজা জানায়, বাচ্চাদের পড়াশোনা নিয়ে চিন্তিত ছিলেন এবং এ কারণেই তাদের হত্যা করেছেন।

উল্লেখ্য, গত ২৯ ফেব্রুয়ারি (সোমবার) রাজধানীর রামপুরা থানাধীন বনশ্রীর বি ব্লকের ৪ নম্বর সড়কের ৯ নম্বর সাততলা বাড়ির চতুর্থ তলা থেকে ইশরাত জাহান অরণী (১৪) ও তার সহোদর ভাই আলভী আমানকে (৬) অসুস্থ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত পৌনে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসকরা সহোদরদের মৃত ঘোষণা করেন।

ঘটনার পর পিতামাতাসহ পরিবারের অনেকেই খাদ্যে বিষক্রিয়ায় তাদের শিশুদের মৃত্যু হয়েছে বলে দাবি করে। তবে  ময়নাতদন্তের পর ফরেনসিক বিভাগ জানায়, বিষক্রিয়ায় নয় ওই দুই শিশুকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণের দাবি প্রধান শিক্ষকদের

ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় শ্রেণির গেজেটেড (নন-ক্যাডার) প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের প্রবেশ পদে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open