শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০ : ১০:৪২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সাব্বিরকে পেছনে ফেললেন চান্দিমাল

Dinesh-Chandimal20160304145939ক্রীড়া প্রতিবেদক :: সর্বশেষ এশিয়া কাপের চ্যাম্পিয়ন শ্রীলংকা। কিন্তু এবার তারা গ্রুপ পর্ব থেকেই নিয়েছে বিদায়। দলীয়ভাবে না পারলেও ব্যক্তিগত বেশ ভালোই সাফল্য পেয়েছে লংকানরা। গ্রুপ পর্বের লড়াই শেষে সেরা ব্যাটসম্যানের তালিকায় উঠে এসেছেন লংকান দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান ও ওপেনার দিনেশ চান্দিমাল। বাংলাদেশের হার্ড-হিটার ব্যাটসম্যান সাব্বির রহমানকে পেছনে ফেলে শীর্ষে উঠলেন তিনি।

টুর্নামেন্টের শুরু থেকেই দারুণ ফর্মে রয়েছেন চান্দিমাল। মূল পর্বের লড়াই শেষে তার সংগ্রহ চার ম্যাচে ১৪৭। শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ৫৮ রানের ঝকঝকে একটি ইনিংস খেলেন তিনি। টুর্নামেন্টে এটি তার দ্বিতীয় অর্ধশতক।

বাংলাদেশের সাব্বির চার ম্যাচে করেছেন ১৪৪ রান। অবশ্য চান্দিমালকে ছাড়িয়ে যেতে আর একটি সুযোগ পাচ্ছেন তিনি। ফাইনালে ভারতের বিপক্ষে নুন্যতম ৬ রান করতে পারলেই আবারো শীর্ষে চলে আসবেন বাংলাদেশের এ হার্ড-হিটার ব্যাটসম্যান। শীর্ষে আসার সুযোগ রয়েছে দুই ভারতীয় ব্যাটসম্যানেরও। রোহিত শর্মা ১৩৭ এবং বিরাট কোহলি ১১২ রান নিয়ে যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছেন।

তবে কোয়ালিফাইং রাউন্ডসহ সবার উপরে রয়েছেন দুই সহযোগী দেশের দুইজন খেলোয়াড়। হংকংয়ের বাবর হায়াত করেছেন চার ম্যাচে ১৯৪ এবং সংযুক্ত আরব আমিরাতের মোহাম্মদ উসমান সাত ম্যাচে করেছেন ১৭৬ রান।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আর্জেন্টিনায় সবাইকে ছাড়িয়ে মেসি

ক্রীড়া ডেস্ক :  এখনো ‘কালি’টা পুরোপুরি মুছে যায়নি। তিন নাকি হট ফর ক্লাব, নট ফর …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open