মঙ্গলবার, জানুয়ারী ২৬, ২০২১ : ৮:২৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

মাশরাফিদের জয়ে প্রধানমন্ত্রীর আনন্দাশ্রু

shake-ha20160303033907 ডেস্ক রিপোর্ট :: স্বাধীনতার মাসে পাকিস্তানের বিপক্ষে আবারও একটি জয় বাংলাদেশের। মিরপুরে শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়ে এশিয়া কাপের ফাইনালে উঠে গেছে বাংলাদেশ। আর ফাইনাল নিশ্চিত হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার চোখ বেয়ে ঝরেছে আনন্দ অশ্রু।

জিতলেই ফাইনাল, এমন সমীকরণের ম্যাচে পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের গুরুত্বপূর্ণ ম্যাচটি দেখতে মাঠে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হওয়ার কিছুক্ষণ পরেই ছোট বোন শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক এবং তার স্ত্রী পেপ্পি সিদ্দিককে নিয়ে স্টেডিয়ামে প্রবেশ করেন প্রধানমন্ত্রী।

খেলার ফাঁকে ফাঁকে স্টেডিয়ামের বড় পর্দায় দেখানো হচ্ছিল প্রধানমন্ত্রীকে। সরকার প্রধান বা রাষ্ট্র প্রধানদের আবেগ প্রকাশে সাধারণত রাখঢাক থাকলেও জাতির জনকের কন্যা নিজের আবেগকে আনুষ্ঠানিকতার মধ্যে চাপা দিয়ে রাখেননি।এই দিনে তিনিও শামিল হলেন সবার সঙ্গে। হাসলেন। কাঁদলেন। দেশের পতাকা উড়ালেন। এক পর্যায়ে নিজের আবেগ ধরে রাখতে পারেননি শেখ হাসিনা। আনন্দ অশ্রু গড়িয়ে পড়তে থাকে তার দুচোখ বেয়ে। চশমা খুলে চোখ মুছতেও দেখা যায় তাকে। তখন শেখ হাসিনার পাশে ছিলেন তার মেয়ে সায়মা ওয়াজেদ হোসেন পুতুল।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণের দাবি প্রধান শিক্ষকদের

ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় শ্রেণির গেজেটেড (নন-ক্যাডার) প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের প্রবেশ পদে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open