রবিবার, অক্টোবর ২৫, ২০২০ : ৪:৫৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সিলেটে ৫০ ভরি স্বর্ণ ও অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

Dakath-Sylhet20160229151811ডেস্ক রিপোর্ট :: সিলেটে ৫০ ভরি স্বর্ণ, দেশি-বিদেশি প্রায় পাঁচ লাখ টাকা, ৩৫টি মোবাইল সেট ও অস্ত্রসহ পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে পুলিশ। সোমবার বিকেলে সিলেট জেলা পুলিশ লাইনসে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলো, নগরীর ৮১/৩ কাজলশাহের নূর উদ্দিন (২১), মেজরটিলার কৃষ্ণ দেবনাথ (২৮), বাগবাড়ির লিয়াত আলীর কলোনির সোহেল আহমদ (২১), সাহেবের বাজার পাঠানগাঁওর সেবুল খাঁ (২২) ও ভাতালিয়া মধুশহীদ ১৫/বি নম্বর বাসার রেখা বেগম (৪০)।

সংবাদ সম্মেলনে পুলিশ কর্মকর্তারা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সিলেট নগরীর মধু শহীদ এলাকার ১৫/বি বাড়িতে একদল ডাকাত অবস্থান করছে। সেখানে রাতভর অভিযান চালিয়ে পুলিশ লুট হওয়া পণ্যসহ ডাকাত দলকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

সিলেট জেলার সহকারী পুলিশ সুপার নুরুল ইসলাম জানান, সিলেটসহ আশপাশের জেলাগুলোর বিভিন্ন স্থানে ডাকাতি করে এসব মালামাল লুট করে। আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ চলছে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ আরো অভিযান চালাবে।

সংবাদ সম্মেলনে জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তারা জানান, সিলেটের বিভিন্ন স্থানে ডাকাতি করে স্বর্ণালঙ্কার, মূল্যবান জিনিসপত্র ও টাকা-পয়সা লুটে করে এক জায়গায় জমিয়ে রাখতো তারা। একটি নির্দিষ্ট সময় শেষে তা নিজেদের মধ্যে ভাগাভাগি করা হতো। কিন্তু এবার সেই ভাগাভাগিতে বাগড়া দিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃত কাছ থেকে ৫০ ভরি স্বর্ণালঙ্কার, পাঁচ লাখ টাকা মূল্যমানের দেশি-বিদেশি মুদ্রা, পাঁচ লাখ টাকা মূল্যের ৩৫টি মোবাইল, এক লাখ ২০ হাজার টাকা মূল্যের চারটি ল্যাপটপ, ৮০ হাজার টাকার দুইটি এলসিডি টিভি, একটি ডিভিডি, ছয়টি ক্যামেরা ও দুই কেজি ওজনের ইমিটেশনের অলঙ্কার।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা জানান, বিশ্বনাথ থানার পীরেরগাঁওয়ে রিদওয়ান আলীর বাড়িতে রোববার রাতে ডাকাতিকালে নূর উদ্দিন ও কৃষ্ণ দেবনাথ নামে দুই ডাকাতকে আটক করা হয়। তাদের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী ওই রাতেই রেখা বেগমের ভাতালিয়া মধুশহীদের বাসায় অভিযান চালিয়ে লুট করা বিপুল পরিমাণ মালামাল উদ্ধার করা হয়। ডাকাত দলের অন্যান্য সদস্যদের গ্রেফতারে পুলিশের অভিযান চালানো হচ্ছে বলেও জানান তিনি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open