শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০ : ৪:০৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

এবার প্রশস্ত হচ্ছে দাড়িয়াপাড়া সড়ক: ১৩ ফুটের রাস্তা হবে ২২ ফুট

17622স্টাফ রিপোর্টার :: মহানগরীর বিভিন্ন সড়ক প্রশস্তকরণের ধারাবাহিকতায় এবার দাড়িয়াপাড়ার রাস্তা প্রশস্তকরণ কার্যক্রম শুরু হয়েছে। সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে শনিবার (২৭ ফেব্রুয়ারি) মহানগরীর ২নম্বর ওয়ার্ডের দাঁড়িয়াপাড়া এলাকায় রাস্তা প্রশস্তকরণ কাজের উদ্বোধন করেছেন স্থানীয় কাউন্সিলর মোঃ রাজিক মিয়া। নিজের হাতে হাতুরি নিয়ে ড্রেনের একটি অংশ ভেঙে তিনি এই প্রশস্তকরণ কাজের সূচনা করেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবিব, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) নূর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী মো: শামসুল হক পাটোয়ারী।

সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) নুর আজিজুর রহমান জানান, দাড়িয়াপাড়া থেকে শুরু হয়ে মির্জাজাঙ্গাল মূলসড়ক পর্যন্ত রাস্তা প্রশস্তকরণ করা হবে। বর্তমানে রাস্তার প্রশস্ততা গড়ে ১৩ ফুট আছে জানিয়ে তিনি বলেন, দুই পাশ মিলিয়ে ৯ ফুট করে রাস্তা নতুনভাবে প্রশস্ত করা হবে। কাজ সমাপ্ত হলে রাস্তার প্রশস্ততা ২২ ফুটে উন্নীত হবে। চলতি বছরের জুন মাসেই কাজ শেষ হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এই কাজে ব্যয় হচ্ছে ৪৮ লাখ টাকা।

উদ্বোধনকালে আরও উপস্থিত ছিলেন এডভোকেট আবু হাসান আব্দুল্লাহ, এডভোকেট বদরুল ইসলাম, এডভোকেট আরিফ আহমদ আব্দুল্লাহ, এডভোকেট অশেষ কর, মো: আলমগীর কুমকুম, প্রদীপ চৌধুরী, জিয়াউর রহমান, পিযুষ চৌধুরী, সিলেট সিটি কর্পোরেশনের উপ সহকারী প্রকৌশলী মো: আহমেদ রহমান, কার্য্য সহকারী আখতারুল হামিদ সুজন, ঠিকাদার জহির হোসেন তুহিন, ফেরদৌস আহমদ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

নড়াইলে দুই সাংবাদিকদের লাঞ্ছিত, বিচার দাবি

নড়াইল প্রতিনিধি: নড়াইলে চিকিৎসকদের হাতে দুই সাংবাদিক লাঞ্ছিত হওয়ার ঘটনায় নড়াইল প্রেসক্লাব, লোহাগড়া রিপোর্টার্স ইউনিটি, …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open