শনিবার, অক্টোবর ২৪, ২০২০ : ৮:২২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

আগামি নির্বাচনে সিলেট ২ আসনে নৌকা নিয়ে নির্বাচন করতে চাই

Pic Press Conf. Mitu 27.02.16ডেস্ক রিপোর্ট :: যুক্তরাজ্য আওয়ামী লীগের শেফিল্ড শাখার প্রতিষ্ঠাতা ও যুক্তরাজ্য শাখা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সদস্য এম. মোহিদ আলী মিঠু সিলেট-২ আসনে সম্ভাব্য এমপি পদপ্রার্থী হিসেবে কাজ করার ঘোষণা দিয়েছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীক সিলেট-২ (ওসমানীনগর, বালাগঞ্জ ও বিশ্বনাথ) আসন থেকে প্রার্থী হওয়ার ঘোষনা দেন তিনি।
গতকাল শনিবার দুপুরে সিলেট নগরের একটি রেস্তুরার হল রুমে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিয়ার সাথে মতবিনিময় কালে প্রবাসী আ’লীগ নেতা এম. মোহিদ আলী মিঠু বলেন, ব্যাক্তি উদ্যোগে এতো দিন চেষ্টা করে এসেছি সমাজের গরীব অবহেলিত মানুষের সেবা করতে। আর এবার সেই সেবার পরিধিকে বৃহতাকারে জন্যই আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই। আর তাতে আমি সফল হলে কাজের মাধ্যমে নিজের যোগ্যতার প্রমাণ দেব, মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে নয়।
মিটু আরো বলেন, ৩০ লাখ শহীদের রক্তে অর্জিত আমাদের এই স্বাধীন বাংলাদেশ যাতে আর কোন যুদ্ধাপরাধী রাজাকার পরিবার থেকে এমপি মন্ত্রী নির্বাচিত হতে না পারে আমাদের সকলকে সে দিকে লক্ষ্য রাখতে হবে। সেই সাথেদেশের সকল যুদ্ধাপরাধীদের বিচার কার্যক্রমে পরিচালনা ও রায় বাস্তবায়নে সরকারের পক্ষে সবাইকে জনমত সৃষ্টিতে ঐক্যবদ্ধ থাকতে হবে।
তিনি বলেন, আমি ব্যাক্তিগত উদ্যোগে ২০০৪ সালে ভয়াবহ বন্যা পরিস্থিতির সময় দেশে চলে আসি। জনগণ ও এলাকাবাসীর পাশে দাড়ানোর জন্য এগিয়ে আসলাম। এই ভয়াবহ পরিস্থিতি দেখে নিজেকে ধরে রাখতে পারিনি। জনগনের জন্য আমি নিজ অর্থায়নে চাল-চিড়া টিন বিতরণ করেছি পুরো বালাগঞ্জ ওসমানীনগর উপজেলার ১৪টি ইউনিয়নে।
সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি আরও বলেন, আওয়ামীলীগের দূর্দিনে আমাদের দলের জন্য এক এগারোতে আর্ন্তজাতিকভাবে প্রমাণসহ ভূমিকা পালন করেছি। জাতিসংঘ, ইউরপিয়ান পার্লামেন্ট, ফরেন কমনওয়েলত অফিসে এবং বৃটিশ পার্লামেন্টে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে মুক্তিদানের জন্য জনমত সৃষ্টিতে নিঃস্বার্থ লবিং করেছি। তিনি বলেন, আমি কোন গ্রুপের রাজনীতিতে বিশ্বাসী নয় বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বেই একতা বদ্ধ হয়ে দেশকে এবং দেশের মানুষকে  শান্তি ও সমৃদ্ধির দিকে এগিয়ে নিয়ে যাব। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বির্নিমানে কাজ করাই আমার প্রধান কাজ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open