শনিবার, অক্টোবর ২৪, ২০২০ : ৫:০১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বই মেলায় ওমর ফারুকের ‘নিঃশ্বাস’

boi20160210111420স্টাফ রিপোর্টার :: একুশে বইমেলায় এসেছে গীতিকার ও মিডিয়াকর্মী ওমর ফারুকের ছোট গল্পের বই ‘নিঃশ্বাস’। এটি লেখকের প্রথম ছোট গল্পের বই। বইটিতে মোট পাঁচটি ছোট গল্প থাকছে। গল্পগুলো হলো ‘নষ্টের দলে এসো’, ‘বৃষ্টি হোক বা নাহোক আজ বর্ষা’, ‘হাত টা ধরলেই পারতে’, অনুক্ষনে অনুভব’ এবং ‘নিঃশ্বাস’। এছাড়াও পাঠক বইটিতে পাবেন লেখকের বাবাকে নিয়ে একটি লেখা।
বইটি প্রসঙ্গে ওমর ফারুক বলেন, ‘নিঃশ্বাস নিয়েই আমি সাহিত্যের অঙ্গনে পা বাড়ালাম। আমি চেষ্টা করেছি আমার গ্রাম্য জীবন এবং শহুরে জীবনের কিছু চরিত্র কে ফুটিয়ে তুলতে এবং পাঠকের সাথে পরিচয় করিয়ে দিতে। আর গল্পগুলোও সব বয়সী পাঠকদের কথা চিন্তা করেই লেখা। বইটিতে যেমন প্রেমের গল্প থাকছে, তেমনী জীবন যুদ্ধে বার বার পরাজিত এক বোনের বেচে থাকার শেষ অবলম্বনের গল্পও আছে।‘
লেখক প্রায় ৮ বছর ধরে মিডিয়ার সঙ্গে যুক্ত। সাংবাদিকতা দিয়ে পেশা জীবন শুরু করলেও পাশাপাশি গীতিকার হিসেবে পেয়েছেন আলাদা পরিচিতি। তিনি বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল জিটিভি’তে সিনিয়র জনসংযোগ কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন । নিঃশ্বাস এর প্রচ্ছদ করেছেন আদিত্য রুপু। বইটির মূল্য কমিশন বাদে রাখা হয়েছে ১০০ টাকা। পাওয়া যাচ্ছে জিনিয়াস পাবলিকেশন্সের ১০১-১০২ নং স্টলে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

এবার থেকেই অষ্টম শ্রেণিতে ‘প্রাথমিক সমাপনী’

নিউজ ডেস্ক : পঞ্চম শ্রেণিতে প্রাথমিক সমাপনী পরীক্ষা এবারই তুলে দেয়া হচ্ছে। ফলে পঞ্চম শ্রেণিতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open