শনিবার, অক্টোবর ৩১, ২০২০ : ৬:৪৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ওসমানী বিমানবন্দরে এক মাসেও লাগেজ পাননি প্রবাসী আলী হোসেন

imagesডেস্ক রিপোর্ট :: এক মাস তিনদিনেও লাগেজ পাননি লন্ডন প্রবাসী শাহ আলী হোসেন। প্রতিদিন তিনি সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরেও গিয়ে ধর্না দিলেও তার লাগেজ ফিরে পাননি। এতে করে দেশে আসা আলী হোসেন বিপর্যস্ত হয়ে পড়েছেন।

আলী জানিয়েছেন, লাগেজে প্রায় আড়াই হাজার পাউন্ডের একটি টেক্স পে স্লিপ ছিল। লাগেজ ফিরে না পাওয়ায় তিনি টেক্স পে স্লিপ পাচ্ছেন না। সিলেটের পশ্চিম পাঠানটুলা নিবাস বি ১০-২ নং বাসার বাসিন্দা শাহ আলী হোসেন।

আলী হোসেন স্থায়ীভাবে পরিবার পরিজন নিয়ে বসবাস করেন ব্রিটেনের লন্ডনে। গত ২২ জানুয়ারি আলী হোসেন তার মায়ের অসুস্থতার খবর পেয়ে দেশে আসেন। আসার সময় তিনি একটি মাত্র লাগেজ নিয়ে আসেন। এবং হিথ্রো বিমানবন্দরে তিনি বিমান কর্তৃপক্ষের কাছে লাগেজটি জমা দেন। ওই তিন সকালে হিথ্রো থেকে সরাসরি বিমানের ফ্লাইটটি সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরে আসেন। সেখানে পৌঁছার পর তিনি অপেক্ষা করলেও লাগেজ পাননি। এসময় বিমান কর্তৃপক্ষ তাকে জানিয়ে দেন, লাগেজ এখনও আসেনি।

এরপর থেকে প্রতিদিন শাহ আলী হোসেন লাগেজের জন্য সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরে যাচ্ছেন। বিমানবন্দরে বাংলাদেশ বিমানের লস এন্ড পাউন্ড শাখায় লিখিতভাবে অভিযোগ দিয়েছেন।

শাহ আলী হোসেন জানিয়েছেন, প্রথম দিকে বিমান কর্তৃপক্ষ তাকে অপেক্ষা করার অনুরোধ করেন। কিন্তু এক মাস পেরিয়ে যাওয়ার পর বিমান কর্তৃপক্ষও বিষয়টির গুরুত্ব দিচ্ছে না।

এদিকে, বাংলাদেশ বিমানের ওসমানী বিমানবন্দরের লস এন্ড পাউন্ডের কর্মকর্তা মো. হাসান জানিয়েছেন, লাগেজ হারিয়ে যাওয়ার ঘটনায় তার হিথ্রো সহ বিমানবন্দরে অনুসন্ধান অব্যাহত রেখেছেন। তিনি বলেন, লাগেজ পাওয়া না গেলেও ক্ষতিপুরনের জন্য আবেদন করতে পারেন। বিমান কর্তৃপক্ষ পরে সে ব্যাপারে সিদ্বান্ত দেবে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open