শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১ : ১০:৩৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

আফ্রিদিদের বিদায় করে ফাইনালে ইসলামাবাদ

afridi-psl-lrg20160221203803স্পোর্টস ডেস্ক :: দলের সেরা পারফরমার তামিম ইকবালের না থাকাটা বেশ ভালোভাবেই টের পেলো পেশোয়ার জালমি। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্রথম কোয়ালিফায়ারে হেরে ইলিমিনেটর রাউন্ডে চলে যায় শহিদ আফ্রিদির দল। ওই ম্যাচেও খেলতে পারেননি তামিম। সুতরাং, পরাজয় মেনে নিতে হয়েছে আফ্রিদিদের।
দ্বিতীয় কোয়ালিফায়ারে এসে যেন আরও বিপর্যস্ত হয়ে পড়লো পেশোয়ার। মিসবাহ-উল হকের ইসলামাবাদ ইউনাইটেডের কাছে ৫০ রানের বিশাল ব্যবধানে হেরে বিদায় নিলো আফ্রিদি অ্যান্ড কোং।
রোববার দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় আফ্রিদির দল। এই সিদ্ধান্তটাই বুঝি কাল হয়ে দাঁড়ালো পেশোয়ারের জন্য। প্রথমে ব্যাট করতে নেমে মিসবাহর ইসলামাবাদ ইউনাইটে শারজিল খানের অনবদ্য এক সেঞ্চুরির সুবাদে পেশোারের সামনে ১৭৬ রানের বিশাল চ্যালেঞ্জ ছুড়ে দেয়। জবাবে ব্যাট করতে নেমে ১৮ ওভারে ১২৬ রান তুলতেই অলআউট হয়ে যায় পেশোয়ার।
ওপেনার কামরান আকমল সর্বোচ্চ ৩২ বলে ৪৫ রান করেন। আর শহিদ আফ্রিদি ১৭ বলে ৩৮ রানের দারুণ টি-টোয়েন্টি বিনোদন তৈরি করেন। বাকি ব্যাটসম্যানদের কেউই দুই অংকের ছোঁয়া পাননি। ইমরান খালিদ ২০ রানে ৪ উইকেট এবং আন্দ্রে রাসেল ৩৭ রান দিয়ে নেন ৩ উইকেট। বাকি তিনটি মোহাম্মদ সামি, স্যামুয়েল বদ্রি এবং মোহাম্মদ ইরফান নিয়েছেন।
এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ডোয়াইন স্মিথ আর শারজিল খান ১০৮ রানের জুটি গড়েন। এই ১০৮ রানের মধ্যে স্মিথের সংগ্রহ মাত্র ১৯ রান। বাকি সব রান এসেছে শারজিল খানের ব্যাট থেকে। মাত্র ৬২ বল খেলে ১১৭ রান করে আউট হন তিনি। ১২টি বাউন্ডারি ছাড়াও ৮টি ছক্কার মার ছিল তাতে। এছাড়া ২৮ রানে অপরাজিত থাকেন খালিদ লতিফ। ২৩ ফেব্রুয়ারি কোয়েটা গ্ল্যাডিয়েটরস আর ইসলামাবাদ ইউনাইটেড মুখোমুখি হবে পিএসএল প্রথম আসরের শিরোপা জয়ের জন্য।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আর্জেন্টিনায় সবাইকে ছাড়িয়ে মেসি

ক্রীড়া ডেস্ক :  এখনো ‘কালি’টা পুরোপুরি মুছে যায়নি। তিন নাকি হট ফর ক্লাব, নট ফর …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open