সোমবার, অক্টোবর ২৬, ২০২০ : ১০:৫৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ওসমানী বিমানবন্দরে প্রবাসীর ব্যাগ থেকে ১২ লাখ টাকার সিগারেট উদ্ধার

image_163_30378ডেস্ক রিপোর্ট :: সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১২ লাখ টাকার সিগারেট উদ্ধার করা হয়েছে। নিরাপত্তা কর্মীদের সহায়তায় সিগারেটগুলো যুক্তরাজ্যে নেওয়ার চেষ্টা করেন দুই যাত্রী।
শনিবার রাত আড়াইটার দিকে যুক্তরাজ্যগামী বিজি ৬০৮ বিমানের ফ্লাইটের যাত্রীদের লাগেজ তল্লাশিকালে তা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া সিগারেটের মধ্য ৫৯৮ কার্টুন বেনসন ও ৬৮ কার্টুন ডার্বি রয়েছে। পরে সেগুলো সিজার লিষ্ট করে কাস্টমস বিভাগে জমা দেওয়া হয়।
জানা গেছে, সুনামগঞ্জের বাসিন্দা সেলিম ও তার ভাই শাহাদত পরিবার নিয়ে শনিবার রাতে যুক্তরাজ্য যাচ্ছিলেন। বিমানবন্দরে মালামাল কাস্টমকালে তাদের ব্যাগ থেকে ৬৬৬টি কার্টুন সিগারেট উদ্ধার করেন নিরাপত্তা সুপারভাইজার সামসুল হক।
অভিযোগ উঠেছে, সিগারেট পাচারে যাত্রীদের সহযোগিতা করছিলেন সশস্ত্র নিরাপত্তা প্রহরি কামরুল হুদা ও ট্রলিম্যান নুরুল আলম খন্দকার। বিষয়টি বুঝতে পেরে সুপারভাইজার ব্যাগ তল্লাশি করেন। এর আগেও তারা বিভিন্ন যাত্রীর সঙ্গে চুক্তি করে সিগারেটসহ বিভিন্ন দ্রব্য পাচার করে বলে বিমানবন্দরের একধিক সূত্র নিশ্চিত বরেছে। সুপারভাইজার সামসুল হক জানান, সিগারেটগুলো সিজ করে কাস্টমস বিভাগে জমা দেওয়া হয়েছে। তবে যাত্রীদের আটক করা হয়নি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open