বুধবার, অক্টোবর ২১, ২০২০ : ৪:০০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

আলীর নেতৃত্বেই বাহুবলের ৪ শিশু অপরহরণ ও হত্যা

51822পূর্ব বিরোধের জের ধরেই হবিগঞ্জের বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের চার শিশুকে অপরহরণ ও হত্যা করা হয়েছে।  আর এ ঘটনার অন্যতম হোতা হচ্ছে আব্দুল আলী। তার নেতৃত্বেই চার শিশুকে অপহরণের পর হত্যা করে বালি চাপা দেওয়া হয়েছে।

শুক্রবার বিকেলে হবিগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের একথা জানান সিলেটের ডিআইজি মিজানুর রহমান। এসময় তিনি বলেন, শিশুদের অপহরণ ও খুনের পেছনে মুক্তিপণ আদায় বা অন্য কোনো কারণ ছিল না।

ডিআইজি বলেন, ইতিমধ্যে চার শিশু হত্যার ঘটনায় আবদুল আলী (৬৫) ও তার ছেলে জুয়েল (৩০), রুবেল (১৮), আরজু (৪০) এবং বশির মিয়া (৪০) নামে ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে আবদুল আলী ও জুয়েলকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে পুলিশ তাদের ১০ দিনের রিমান্ডে নিয়েছে।

তিনি বলেন, পাশাপাশি পুলিশ গত মঙ্গলবার দায়ের করা অপহরণ মামলাটি হত্যা মামলা হিসেবে গ্রহণ করার জন্য আদালতে আবেদন করেছে। পরে আদালত তা মঞ্জুর করেন।

অপহরণ কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশাটিও আটক করেছে পুলিশ।

এ সময় অন্যদের মধ্যে হবিগঞ্জ জেলা পুলিশ সুফার জয়দেব কুমার ভদ্র, অতিরিক্ত পুলিশ সুপার মাকসুদুর কবিরসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৩ ফেব্রুয়ারি বিকালে গ্রামের মাঠে খেলতে গিয়ে অপহরণ হয় সুন্দ্রাটিকি গ্রামের মো. ওয়াহিদ মিয়ার ছেলে দ্বিতীয় শ্রেণিতে পড়–য়া জাকারিয়া আহমেদ শুভ (৮), আব্দুল আজিজের ছেলে চতুর্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০), আবদাল মিয়ার ছেলে প্রথম শ্রেণীর ছাত্র মনির মিয়া (৭) ও তাদের প্রতিবেশী আব্দুল কাদিরের ছেলে ইসমাঈল হোসেন (১০)।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open