মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮ : ১২:৪৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সিলেট এসে কি কারণে করিম উল্লাহ মার্কেটে অনুষ্ঠানে গেলেন না তারানা?

taranaস্টাফ রিপোর্টার::  মোবাইল ও কম্পিউটার মেলার উদ্বোধন করতে সিলেটে এসে ‘অসুস্থ’ হয়ে পড়েছেন ডাক ও টেলি যোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম। তাই তিনি সিলেট নগরীর বন্দরবাজারস্থ করিম উল্লাহ মার্কেটে মোবাইল ও কম্পিউটার মেলা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হতে পারেনি। আয়োজক সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল ৩টায় করিম উল্লাহ মার্কেটের ব্যবসায়ী সমিতি উদ্যোগে মোবাইল ও কম্পিউটার মেলার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর ওই মেলার উদ্বোধন করার কথাছিল ডাক ও টেলি যোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিমের। এ জন্য মঙ্গলবার দুপুরে তিনি সিলেটেও আসেন। নগরীতে পৌঁছে তিনি সার্কিট হাউজে ওঠেন। কিন্তু সেখান থেকে কিছু দূর করিম উল্লাহ মার্কেটে মোবাইল ও কম্পিউটার মেলা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হননি তারানা।
নির্ধারিত সময়ে আয়োজনকরা মেলায় উপস্থিত হন। আগত দর্শনার্থীরাও অনুষ্ঠানস্থলে উপস্থিত হন। মাইকেও ঘোষণা করা হচ্ছে কিছুক্ষণের মধ্যে মেলা উদ্বোধন করবেন প্রধান অতিথি তারানা হালিম। সবাই অপেক্ষায় উদ্বোধকের। কিন্তু একঘণ্টা পার হয়ে গেলেও অনুষ্ঠানস্থলে তারানা হালিম আসছেন না দেখে মার্কেটের স্বত্ত্বাধিকারী আতা উল্লাহ সাকেরের নেতৃত্বে একটি প্রতিনিধি দল সার্কিট হাউজে যান।
তারা প্রতিমন্ত্রী তারানা হালিমের সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় তারানা অসুস্থতার কারণ দেখিয়ে অনুষ্ঠানে যেতে অপারগতা প্রকাশ করেন। পরে ওই প্রতিনিধি দলটি অনুষ্ঠানস্থলে ফিরে এসে আগত দর্শনার্থীদের জানান, প্রধান অতিথি অসুস্থ তাই তিনি আসতে পারছেন না। পরে প্রধান অতিথি ছাড়াই মেলার উদ্বোধন করা হয়।
তবে একটি বিশ্বস্ত সূত্র জানায়, করিম উল্লাহ মাকের্টের বেশির ভাগ ব্যবসায়ী বিএনপি-জামায়াতপন্থি। এছাড়াও বিগত দিনে ওই মার্কেটের সামনে থেকে জামায়াত-শিবির একাধিকবার ঝটিকা মিছিলও বের করেছে। শুধু ঝটিকা মিছিলই নয়, ওই এলাকায় জামায়াত-শিবিরে সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটেছে।
এছাড়াও বিএনপি নেতাকর্মীরাও ওই মার্কেটের সামেন বিভিন্ন সময় সভা-সমাবেশ করে থাকে। এমন তথ্য জানার পর সিলেটে এসেও তারানা হালিম অনুষ্ঠানে উপস্থিত হওয়া থেকে নিজেকে রিবত রাখেন।
রাতে করিম উল্লাহ মার্কেটের স্বত্ত্বাধিকারী আতা উল্লাহ সাকেরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি অসুস্থ, এখন কথা বলতে পারবো না। আপনি পরে ফোন দিয়েন।’ এই বলে মোবাইল ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open