বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০ : ৭:৩২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ওসমানী মেডিকেলের শিক্ষার্থী ও ব্যবসায়ী ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ১০

3300স্টাফ রিপোর্টার :: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থী ও স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় উভয় পক্ষের ১০ জন আহত হয়েছেন। মোবাইলে লোড দেয়াকে কেন্দ্র করে গতকাল রবিবার সন্ধ্যায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মূল ফটকে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থী সৌরভ ঘোষ অপু, আশিক তালুকদার, শান্তি ব্যার্নাজি, মুন্না পাল, সুশান্ত বিশ্বাস, সনজিব গোয়ালা ও হরিশদ বিশ্বাস। তবে তাৎক্ষণিকভাবে অপর আহত ৩ ব্যবসায়ীর নাম-পরিচয় জানা যায়নি।
স্থানীয় ও ক্যাম্পাস সূত্রে জানা গেছে, গতকাল রবিবার সন্ধ্যায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থী সৌরভ গোষ অপু প্রতিষ্ঠানটির মূল ফটকের সামনে টিএফ এন্টারপ্রাইজ নামের একটি ফ্লেক্সি লোডের দোকানে আসেন। এ সময় ওই দোকানের মালিক ফারুক আহমদের সঙ্গে কথাকাটাকাটি হয় তার। পরে তিনি বিষয়টি সহপাঠিদের বলেন। অপরদিকে ব্যবসায়ী ফারুকও পাশের দোকনদারকে বিষয়টি অবগত করেন। এক পর্যায়ে সৌরভ ও তার সহপাঠিরা মিলে ওই দোকানে অবস্থান করলে ব্যবসায়ীরা তাদের ধাওয়া করে। ধাওয়া খেয়ে মেডিকেল শিক্ষার্থীরা ক্যাম্পাসের দিকে পিছু হটে। পরে শিক্ষার্থীরাও ব্যবসায়ীদের পাল্টা ধাওয়া দেয়। এ সময় দু’পক্ষের ১০ জন আহত হন। রাত পৌণে ৯ টায় এ রিপোর্ট লেখার সময় শিক্ষার্থীরা ক্যাম্পাসের ভেতর ও ব্যবসায়ীরা বাহিরে অবস্থান করেছিল। খবর পেয়ে পুলিশ ক্যাম্পাসে অবস্থান করেছে। তবে বিষয়টি জানতে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open