সোমবার, জানুয়ারী ১৮, ২০২১ : ১:০৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

জেল থেকে ফিরে আমায় ধর্ষণ করে বাবা”, বিস্ফোরক অভিযোগ মেয়ের

2 ডেস্ক রিপোর্ট :: বাবার সঙ্গে সেদিনের আগে কখনও দেখা হয়নি তাঁর। জীবনের ২০টি বছর কেটে যাওয়ার পর বাবার সঙ্গে দেখা করতে মুখিয়ে ছিল মেয়ে। কিন্তু, খুশি নয়, সেদিনেই যেন তাঁর জীবনে নেমে এল অন্ধকার। “যে মানুষটা আমার জন্ম দিয়েছিল, সে কি না আমার এই সর্বনাশ করল।”

নিজের ধর্ষিত হওয়ার কথা বলতে বলতে আদালতেই কেঁদে ফেলেছিলেন ওই তরুণী। সেইসঙ্গে জানাচ্ছিলেন বাবাকে ফিরে পাওয়ার কাহিনিও, “২০ বছর পর ২০১৪ সালে কুইন্সল্যান্ডে বাবার খোঁজ পাই। আমি জানতাম বাবার বিরুদ্ধে শারীরিক নিগ্রহের মতো গুরুতর অভিযোগও ছিল। কিন্তু, বাবাকে সামনে থেকে দেখতে মুখিয়ে ছিলাম আমি। তাই, বাবাকে বাড়িতে আমন্ত্রণও জানাই। সেদিন বাড়িতে আসে বাবা। সঙ্গে ছিল তার এক বন্ধু ও আমার সৎ ভাই। আমরা সবাই খুব খুশি ছিলাম। আলাদা ঘরে গেলে, বাবা আমাকে জড়িয়েও ধরে। আমার কোথাও একটা অস্বস্তি হচ্ছিল, হঠাৎ বাবা আমাকে চুম্বন করে। আপত্তি করলে, আমাকে ধর্ষণ করে বাবা। তার আগে বাবা বলে, আমি তোমায় খুবই ভালোবাসি। ধর্ষণের সময় আমি কিছু বলতে পারিনি। ভয়ে চুপ করে যাই।”

প্রথমে ভয়ে চুপ করে গেলেও স্বামী বাড়িতে ফেরার পর তাঁকে পুরো বিষয়টি বলেন ওই তরুণী। পুলিশে অভিযোগ দায়ের করা হলে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। এদিকে, পুলিশের কাছে ধৃত দাবি করে, মেয়েই নাকি তার সঙ্গে সেক্স করতে চেয়েছিল। যদিও পরে নিজের দোষ স্বীকার করে নেয় সে। তাকে চার বছরের জেল দেওয়া হয়। তবে, আদালতে নিজের শাস্তি কমানোর আবেদন করার পর বিচারক তার দাবি মেনে তিন বছরের জেল হেপাজতের নির্দেশ দেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেহরিতে মুরগি-আলুর ঝোল

লাইফস্টাইল ডেস্ক : সেহরিতে সবরকমের খাবার মুখে রোচে না। সেহরিতে প্রয়োজন সুস্বাদু ও স্বাস্থ্যকর খাবার। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open