শনিবার, জানুয়ারী ২৩, ২০২১ : ১০:৩৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বিশ্বনাথে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

51209ডেস্ক রিপোর্ট :: সিলেটের বিশ্বনাথ উপজেলায় ঝুলন্ত গৃহবধুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তার নাম হেপি বেগম (২২)। সে উপজেলার চান্দশিরকাপন গ্রামের বুলবুল আহমদের স্ত্রী। শনিবার সকালে বসতঘরের পাশের গাছের সাথে ঝুলন্ত অবস্থা থকে তার উদ্ধার করা হয়। এ ঘটনায় শনিবার সকাল থেকে নিহত হেপি বেগমের স্বামী বুলবুল আহমদসহ তার পরিবারের লোকজন এলাকা থেকে পালিয়েছেন।
স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, প্রায় ১৪ মাস পূর্বে উপজেলার চানশিরকাপন গ্রামের আলখাছ আলীর ছেলে বুলবুল আহমদের সঙ্গে একই উপজেলার আজিজনগর গ্রামের ওয়ারিছ আলীর মেয়ে হেপি বেগমের বিয়ে হয়। বর্তমানে হেপি ৬ মাসের অন্তঃসত্ত্বা। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে কলোহ লেগেই ছিল। এ বিষয়ে এলাকার গন্যমান্য ব্যক্তিরা একাধিক বার সালিশ বৈঠক করেছেন।
হেপিকে তাঁর স্বামীসহ পরিবারের লোকজন হত্যা করেছেন দাবি করে হেপির পিতা ওয়ারিছ আলী বলেন, বিয়ের পর থেকে বুলবুল ও তার পরিবারের লোকজন তাঁর (ওয়ারিছ) কাছে যৌতুক দাবি করে আসছে। এনিয়ে তারা প্রায়ই হেপিকে চাপ দিত ও তাকে শারীরিক নির্যাতন করত। শুক্রবার সকালেও হেপিকে মারধর করেছে তারা। খবর পেয়ে মেয়ের স্বামীর বাড়ি আসি। পরে বিষয়টি স্থানীয় কয়েকজন অবহিত করে চলে যাই। শনিবার ভোরে জানতে পারি আমার মেয়ে মারা গেছে। স্থানীয় ইউপি সদস্য রহমত আলী বলেন, ভোর বেলায় বুলবুল আহমদ আমাকে তার স্ত্রী আত্বহত্যা করেছে বলে জানায়। পরে আমি বিষয়টি থানা পুলিশকে অবহিত করি। এ ব্যাপারে বিশ্বনাথ থানার এসআই হাবিব বলেন, লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক তদন্তে লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open