সোমবার, জানুয়ারী ১৮, ২০২১ : ২:৪৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

স্বপ্নে ‘সালমান মামা’ বলে জেগে উঠেন হারশালি

full_665953663_1455041883বিনোদন ডেস্ক: এই মুহূর্তে বলিউডের ‘কিউটেস্ট গার্ল’ ‘বাজরাঙ্গী ভাইজান’এর মুন্নী খ্যাত হারশালি মালহোত্রা! তবে সবাই তাকে নিয়ে টানা হেঁচড়া করলেও তিনি মজে আছেন প্রিয় অভিনেতা সালমান খানে!

হ্যাঁ। ক’দিন আগেই হারশালির মা মিডিয়াকে বলেছিলেন তার মেয়ে সম্পর্কে। সেখানে তিনি বাজরাঙ্গি ভাইজান-এর কথা উল্লেখ করে সালমান আর ছোট্ট হারশালির দোস্তির কথাও বলেন। ওই ছবির পর থেকে নাকি হারশালির মুখে সারাক্ষণই সালমান মামার কথা শোনা যেত। উঠতে বসতে গেলেও হঠাৎ সালমান মামাকে দেখার বায়না করতো হারশালি। এমনকি কখনো কখনো স্বপ্নেও ‘সালমান মামা’ বলে জেগে উঠতো!

তবে এবার স্বপ্নে নয়। গতকাল রাতে ইনস্টাগ্রামে মুন্নী খ্যাত হারশালি একটি ছবি পোস্ট করেন। যেখানে তাকে চার্টার্ড বিমানে একটি মনিটরের দিকে মনোযোগি থাকতে দেখা গেছে। না এটা কোনো ভিডিও গেম নয়! বিমানে বসেও ছোট্ট হারশালি পুরো মনোযোগ দিয়ে দেখছেন সালমানের ব্লকবাস্টার সিনেমা ‘কিক’!

2016_02_09_16_07_35_SJgBicR6tBYaT2SH0atZaTuXJXP5K8_originalমেধাবী নির্মাতা কবির খানের আলোচিত ছবি ‘বাজরাঙ্গি ভাইজান’-এ অভিনয় করে সবার দৃষ্টি কাড়েন অভিনয়ে প্রথমবার পা রাখা ছোট্ট মেয়ে হারশালি। ছবিতে তার অভিনয় লাখো মানুষকে আবেগে কাঁদিয়েছে। পাকিস্তানি একজন বোবা মেয়ে মুন্নি চরিত্রে অভিনয় করেন তিনি। যে কিনা পরিস্থিতির মারপেচে পড়ে ভারতে এসে হারিয়ে যায়। আর তাকে এক হনুমান ভক্ত ভারতীয়র পাকিস্তানে ফিরিয়ে দেয়ার গল্প নিয়েই নির্মাণ হয় ছবি ‘বাজরাঙ্গি ভাইজান।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open