সোমবার, অক্টোবর ২৬, ২০২০ : ১:২১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ দুই আসামী গ্রেফতার

Press-photo-09.02.16-600x458ডেস্ক রিপোর্টঃ দক্ষিণ সুরমার ভার্থখলা ও জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজারে অভিযান চালিয়ে ইয়াবাসহ ৩ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। মঙ্গলবার পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। গ্রেফতারকৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব ৯ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মঙ্গলবার সকালে দক্ষিণ সুরমার ভার্থখলা পুরাতর রেলওয়ে স্টেশন রোড এলাকায় অভিযান চালায় র‌্যাবের সিলেট ক্যাম্পের সদস্যরা। র‌্যাব কর্মকর্তা  মেজর এস এ এম ফখরুল ইসলাম খানের নেতৃত্বে¡ অভিযান চালিয়ে স্টেশন রোডের পূবালী ব্যাংকের সামনে থেকে ৩৩০ পিস ইয়াবাসহ  সুমন মিয়া (২৫) নামের ১ ব্যক্তিকে গ্রেফতার  করা হয়। সে সুনামগঞ্জ জেলার বাসিন্দা। আটক সুমন দীর্ঘদিন যাবৎ ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সিলেট শহরের বিভিন্ন এলাকা ও সুনামগঞ্জে বিক্রয় করে আসছিল বলে জানায় র‌্যাব। উদ্ধারকৃত মাদক ও গ্রেফতারকৃত আসামীকে এসএমপির দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে।
অপরদিকে, গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজারে অভিযান চালায় র‌্যাবের একটি আভিযানিক দল। অভিযান চালিয়ে হরিপুর বাজারস্থ মেসার্স শাহ মাদার ফিলিং স্টেশনের সামনে থেকে সিলেট জেলার জৈন্তাপুর থানার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ সোনা মিয়াকে (৬৪) গ্রেফতার করা হয়। গ্রেফতার এড়ানোর জন্য সে দীর্ঘদিন যাবৎ অন্যত্র আত্মগোপন ছিল বলে জানিয়েছে র‌্যাব। গ্রেতারকৃত আসামীকে সিলেট জেলার জৈন্তাপুর থানায় হস্তান্তর করা হয়েছে। র‌্যাব ৯ এর উপ- পরিচালক (মিডিয়া) মেজর এস এ এম ফখরুল ইসলাম খান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open