মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০ : ৮:১৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বিশ্বনাথে সংঘর্ষে গুলিবিদ্ধ দু’জন ঢাকায় প্রেরণ

imagesবিশ্বনাথ প্রতিনিধি : বিশ্বনাথ উপজেলায় দুইপক্ষের সংঘর্ষে মারাত্মক আহত গুলিবিদ্ধ দু’জনকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় পাঠানো হয়েছে। তারা হলেন, মানিক মিয়া ও সাবুল মিয়। মঙ্গরবার সকালে সাবুল মিয়াকে ও সোমবার রাতে মানিক মিয়াকে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় বলে তাদের পারিবারিক সূত্র জানিয়েছে।

উপজেলার সদর ইউনিয়নের শাহজিরগাঁও গ্রামে পূর্ব বিরোধদের জেরে সোমবার রাতে দুই পক্ষের সংঘর্ষে এই দু’জনসহ ২৫জন আহত হন। তবে সংঘর্ষের ঘটনায় মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি বলে পুলিশ জানিয়েছে। এলাকার পরিস্থিতিও শান্ত রয়েছে।

মানিক মিয়ার পক্ষের ফয়জুল ইসলাম জয় বলেন, উন্নত চিকিৎসার জন্য সোমবার রাতে আহত মানিক মিয়া ও মঙ্গলবার সকালে সাবুল মিয়া কে ঢাকায় প্রেরণ করা হয়েছে। বাকি গুলিবিদ্ধরা সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে তিনি জানান।

থানার ওসি আবদুল হাই বলেন, মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত সংঘর্ষের ঘটনায় কোনো মামলা হয়নি। তবে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে বলে তিনি জানান।

প্রসঙ্গত, গতকাল সোমবার রাত সাড়ে ৭টায় উপজেলার শাহজিরগাঁও গ্রামের প্রবাসী আবদুল মানিক ও রফিক আলী লোকজনের মধ্যে পূর্ব বিরোধদের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধসহ অন্তন ২৫জন আহত হন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open