শনিবার, অক্টোবর ২৪, ২০২০ : ৩:৩৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

প্রতিদ্বন্ধী প্রার্থীদের উদ্দেশ্যে যা বললেন সিলেট জেলা বিএনপির সভাপতি

50814স্টাফ রিপোর্টার: গত রবিবার সিলেট জেলা ও মহানগর বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ভোটারদের ভোটে জেলা বিএনপির সভাপতি নির্বাচিত হয়েছেন আবুল কাহের শামীম।সভাপতি নির্বাচিত হওয়ার পর সোমবার রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন শামীম। স্ট্যাটাসে তিনি জেলা বিএনপির সম্মেলনে সভাপতি পদে প্রতিদ্বন্ধীতাকারী অন্যান্য প্রার্থীদের সুস্বাস্থ্য কামনা করে তাদের সহযোগিতা চেয়েছেন। সিলেটভিউ২৪ডটকম’র পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো-‘‘বহুল প্রত্যাশিত সিলেট জেলা বিএনপির কাউন্সিলে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে সভাপতি পদে বিজয়ী করেছেন এ জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সিলেট জেলার সর্বস্তরের জনগণ, রাজনৈতিক, সামাজিক, সুশীল সমাজ, ব্যবসায়ীবৃন্দ, শিক্ষাবিদ, সাংবাদিক মহল, পেশাজীবী, প্রশাসন, ছাত্রসমাজ, যুবসমাজ, প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ার সম্মানিত সাংবাদিকবৃন্দসহ সর্বস্তরের ভাইবোনদের প্রতি রইল আমার আন্তরিক কৃতজ্ঞতা ও মোবারকবাদ।
সকলের প্রতি আমি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তারই সাথে আমার প্রাণপ্রিয় দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, সমর্থকসহ দল, মত, ধর্ম, বর্ণ নির্বিশেষে আমাকে সিলেট জেলা বিএনপির সভাপতি পদে বিজয়ী করতে অক্লান্ত পরিশ্রম ও পবিত্র আমানত মহামূল্যবান ভোট দিয়ে, দোয়া, আশির্বাদ, প্রার্থনা, অকৃত্রিম ভালবাসা দিয়ে সার্বিকভাবে সহযোগিতা করে আমার বিজয়কে নিশ্চিত করেছেন, এ জন্য সকলের প্রতি রইল আমার হৃদয় নিংড়ানো ভালবাসা, শুভেচ্ছা, অভিনন্দন ও কৃতজ্ঞতা।
বিশেষ করে কাউন্সিলে আমার সাথে যারা প্রতিদ্বন্ধিতা করেছেন, তাদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য, কল্যাণ কামনায় সিলেট বিএনপিকে নতুন উদ্যোমে আরো শক্তিশালী করতে সহযোগিতা ও সুপরামর্শ একান্তভাবে কামনা করছি।বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ সকল শীর্ষ ও স্থানীয় নেতৃবৃন্দের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি।আপনাদের রায়ের প্রতি শ্রদ্ধাশীল হয়ে আমার পথচলায় সকলের দোয়া, আশির্বাদ, সু-পরামর্শ দানে বাধিত করবেন বলে আমি আশাবাদী। আপনারা সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন।’’

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আওয়ামী লীগের সম্মেলনে ট্র্যাফিক নির্দেশনা

আসন্ন আওয়ামী লীগের সম্মেলনে নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে আগামী শুক্রবার থেকে রোববার (২১-২৩ অক্টোবর) পর্যন্ত রাজধানীতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open