বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০ : ৯:৪৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ফেঞ্চুগঞ্জে দ্বিতীয় শ্রেণীর স্কুল ছাত্রীর বস্তাবন্দী লাশ উদ্ধার ॥ ভাবী আটক

lash-2সিলেটের ফেঞ্চুগঞ্জে তাহমিনা বেগম (৮) নামের দ্বিতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীর বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে। পূর্ব শত্র“তার জের ধরে শিশুটিকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা পুলিশ। এ ঘটনায় সন্দেহভাজন হিসাবে ছাত্রীটির ভাবীকে আটক করা হয়েছে। নিহত তাহমিনা উপজেলার আশিঘর গ্রামের দিনমুজর মতই মিয়ার মেয়ে। আশিঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।
পুলিশ ও এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, সোমবার স্কুলে যাবার পর আর বাড়ি ফিরেনি তাহমিনা। তাঁর নিখোঁজের ব্যাপারে রাতে এলাকায় মাইকিং করা হয়। মাইকিং শুনে স্বপ্রণোদিত হয়ে শিশুটির সন্ধানে নামে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ। এক পর্যায়ে সোমবার মধ্যরাতে দক্ষিণ আশিঘর এলাকায় নিহত তাহমিনার ভাবী রুবিনা আক্তারের বাড়ির পেছনে বাথরুমের গর্ত থেকে বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ।
ফেঞ্চুগঞ্জ থানার ওসি নন্দন কান্তি ধর জানান, বিদ্যালয় থেকে ফেরার পথে শিশু তাহমিনাকে অপহরণ করা হয়। তাকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর মরদেহ গুম করতে বাথরমের গর্তে ফেলে দেওয়া হয় বলে তারা ধারণা করছেন। শিশুটির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানান ওসি।
ফেঞ্চুগঞ্জ থানার ওসি (তদন্ত) মীর নাসিরের নেতৃত্বে পুলিশের একটি দল ভোররাতে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করে মরদেহ থানায় নিয়ে আসে। এ ঘটনায় সন্দেহভাজন হিসাবে ভাবী রুবিনা বেগমকে আটক করা হয়েছে বলে  জানান।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open