শনিবার, অক্টোবর ২৪, ২০২০ : ৭:৪৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বিএনপিকে কেউ ধ্বংস করতে পারবে না: ফখরুল

mডেস্ক রিপোর্টঃ সরকার জোর করে ক্ষমতায় থাকার কারণে দেশে খুন খারাপি হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, দেশের গণতন্ত্র আজ অবরুদ্ধ। সরকার গণতন্ত্রকে বিচারবিভাগের মধ্যে বন্দি করে রেখেছে। বারবার বিচার বিভাগের স্বাধীনতায় হস্তক্ষেপ করতে চাইছে সরকার। বিচার বিভাগ প্রভাবিত। রবিবার সকালে সিলেট জেলা ও মহানগর বিএনপির কাউন্সিল উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।তিনি বলেন, এত গুম-খুনের পরও লড়াই করে টিকে আছে বিএনপি। বিএনপিকে কেউ ধ্বংস করতে পারবে না। সরকার জোর করে ক্ষমতায় থাকার কারণে দেশে খুন খারাপি হচ্ছে। আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটছে।
এর আগে সকাল সাড়ে ১০টায় পবিত্র কোরআন তেলাওয়াত, জাতীয় সঙ্গীত ও দলীয় সঙ্গীতের মাধ্যমে সম্মেলন শুরু হয়।
নগরীর দরগাহ গেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সোলেমান হলে দিনব্যাপী সম্মেলনের ২ পর্বের ১৩২ জন কাউন্সিলর সরাসরি ভোটের মাধ্যমে সিলেট জেলা ও মহানগর বিএনপির নতুন নেতৃত্ব নির্বাচন করবেন।
সম্bnp-council2-400x225মেলনকে ঘিরে নিরাপত্তা বলয় গড়ে তুলেছে পুলিশ। নগরীর দরগা গেট সংলগ্ন আশপাশ এলাকাসহ নগরীর বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতোয়েন রাখা হয়েছে বলে জানিয়েছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ। সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপির যুগ্ম. মহাসচিব মো. শাহজাহান, সহ সাংগঠনিক সম্পাদক শাখওয়াত হোসেন জীবন ও ইলিয়াস আলীর স্ত্রী উপস্থিত ছিলেন।
ডেস্ক রিপোর্টঃ সরকার জোর করে ক্ষমতায় থাকার কারণে দেশে খুন খারাপি হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, দেশের গণতন্ত্র আজ অবরুদ্ধ। সরকার গণতন্ত্রকে বিচারবিভাগের মধ্যে বন্দি করে রেখেছে। বারবার বিচার বিভাগের স্বাধীনতায় হস্তক্ষেপ করতে চাইছে সরকার। বিচার বিভাগ প্রভাবিত। রবিবার সকালে সিলেট জেলা ও মহানগর বিএনপির কাউন্সিল উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, এত গুম-খুনের পরও লড়াই করে টিকে আছে বিএনপি। বিএনপিকে কেউ ধ্বংস করতে পারবে না। সরকার জোর করে ক্ষমতায় থাকার কারণে দেশে খুন খারাপি হচ্ছে। আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটছে।
এর আগে সকাল সাড়ে ১০টায় পবিত্র কোরআন তেলাওয়াত, জাতীয় সঙ্গীত ও দলীয় সঙ্গীতের মাধ্যমে সম্মেলন শুরু হয়। নগরীর দরগাহ গেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সোলেমান হলে দিনব্যাপী সম্মেলনের ২ পর্বের ১৩২ জন কাউন্সিলর সরাসরি ভোটের মাধ্যমে সিলেট জেলা ও মহানগর বিএনপির নতুন নেতৃত্ব নির্বাচন করবেন। সম্মেলনকে ঘিরে নিরাপত্তা বলয় গড়ে তুলেছে পুলিশ। নগরীর দরগা গেট সংলগ্ন আশপাশ এলাকাসহ নগরীর বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতোয়েন রাখা হয়েছে বলে জানিয়েছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ।
সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপির যুগ্ম. মহাসচিব মো. শাহজাহান, সহ সাংগঠনিক সম্পাদক শাখওয়াত হোসেন জীবন ও ইলিয়াস আলীর স্ত্রী উপস্থিত ছিলেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আওয়ামী লীগের সম্মেলনে ট্র্যাফিক নির্দেশনা

আসন্ন আওয়ামী লীগের সম্মেলনে নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে আগামী শুক্রবার থেকে রোববার (২১-২৩ অক্টোবর) পর্যন্ত রাজধানীতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open