শনিবার, জানুয়ারী ২৩, ২০২১ : ১১:১৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

আজকের কাউন্সিলকে শান্তিপুর্নভাবে সফলে সিলেট বিএনপির নির্দেশনা

imagesবহুল প্রতিক্ষিত আজকের আজ রোববারের কাউন্সিলকে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সফল করতে সিলেট বিএনপি ঘোষিত নির্দেশনা সমুহ মেনে চলার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ।
গতকাল শনিবার এক যৌথ বিবৃতিতে সিলেট জেলা বিএনপির আহ্বায়ক ও জেলা কাউন্সিলের জন্য মনোনীত নির্বাচন কমিশনার এডভোকেট নুরুল হক এবং সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও মহানগর কাউন্সিলের জন্য মনোনীত নির্বাচন কমিশনার একেএম আহাদুস সামাদ বলেন- আজ রোববার সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সুলেমান হলে অনুষ্টিতব্য সিলেট জেলা ও মহানগর বিএনপির বহুল প্রত্যাশিত কাউন্সিলকে শান্তিপুর্ন ও সর্বাত্মকভাবে সফল করতে দলীয় নেতাকর্মীদেরকে নিম্মলিখিত নির্দেশনা সমুহ মেনে চলতে হবে।
নির্দেশনা : সুষ্ঠু ও শান্তিপুর্নভাবে কাউন্সিলকে সফলের জন্য দলীয় নেতাকর্মীদেরকে সর্বোচ্ছ সতর্ক থাকতে হবে। যে কোন ধরনের সংঘাত-সংঘর্ষকে সর্বাত্মকভাবে এড়িয়ে চলতে হবে। কাউন্সিল চলাকালে সম্মেলন কক্ষের ভিতরে কিংবা বাইরে কোন প্রার্থীর পক্ষে স্লোগান, মিছিল সমাবেশ করা যাবেনা। সম্মেলন কক্ষের আশে পাশে কোন প্রার্থীর পক্ষে যে কোন ধরনের পোষ্টার ব্যানার প্লেকার্ড টাঙ্গানো কিংবা প্রদর্শন করা যাবেনা।
জেলা ও মহানগর বিএনপির কার্ডধারী কাউন্সিলারগন ব্যাতিত কাউকে কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের প্রধান গেইটের ভেতরে প্রবেশ না করার জন্য আহ্বান জানানো হয়। একটি শান্তিপুর্ণ ও সুষ্ঠু কাউন্সিল উপহার দিতে সকল নেতাকর্মীদের প্রতি কাউন্সিল চলাকালে উপরোক্ত নির্দেশনা মেনে চলার আহ্বান জানান তারা। বিজ্ঞপ্তি

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open