রবিবার, অক্টোবর ২৫, ২০২০ : ২:৫১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ধনী হওয়ার আশায় খোলা শরীরে প্রেমিকাকে বন্দী (ভিডিও)

ডেস্ক রিপোর্ট ::bondi-600x398 ধনী হওয়ার আশায় খোলা শরীরে প্রেমিকাকে ৮ মাস বাঙ্কারে বন্দী রেখেছে তাঞ্জানিয়ার এক যুবক। গত সপ্তাহে দেশটির পুলিশ বন্দীদশা থেকে প্রেমিকাকে মুক্ত করার পর তার প্রেমিককে গ্রেফতার করেছে।

২০ বছর বয়সী প্রেমিকাকে বন্দী রাখার ঘটনাটি ঘটেছে তাঞ্জানিয়ার এক অজপাড়াগাঁয়ে। বাঙ্কারে মানুষ বন্দী আছে এমন সন্দেহে গ্রামবাসীরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ মৃতপ্রায় ওই যুবতীকে উদ্ধার করে।

ধৃত ওই যুবকের দাবি, তান্ত্রিক তাকে বুঝিয়েছেন ভালোবাসার মানুষকে খোলা শরীরে গোপন স্থানে বন্দী রাখলে সে প্রচুর ধনসম্পদের মালিক হতে পারবে। এজন্য সে একটি অস্থায়ী বাঙ্কার তৈরি করে তার মধ্যে প্রেমিকাকে বন্দী করে রাখে ৮ মাস। দীর্ঘদিন বন্দী থাকায় ওই যুবতীর শরীরে ঘা হয়ে গেছে। এমনকি বাঙ্কার থেকে বের হওয়ার পর সে চোখেও দেখছিলো না।

পুলিশ জানায়, ওই যুবক ধনী হওয়ার আশায় একটি বাঙ্কার তৈরি করে তার মধ্যে নিজের প্রেমিকাকে বাঁকা অবস্থায় বন্দী করে রাখে। আর বাঙ্কারের প্রবেশ পথ তক্তা দিয়ে বন্ধ করে রাখে, যাতে তার প্রেমিকা পালাতে না পারে। প্রেমিকাকে সপ্তাহে দুইবার খাবার খেতে দিতো ওই যুবক। মেয়েটির শারীরিক অবস্থা খুব খারাপ। সেরে উঠতে সময় লাগবে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেহরিতে মুরগি-আলুর ঝোল

লাইফস্টাইল ডেস্ক : সেহরিতে সবরকমের খাবার মুখে রোচে না। সেহরিতে প্রয়োজন সুস্বাদু ও স্বাস্থ্যকর খাবার। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open