বুধবার, জানুয়ারী ২৭, ২০২১ : ১১:৫৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বালুচরে আওয়ামী লীগের বিতর্কিত কার্যালয় ভাঙচুর

Chhatroleague-Office-400x256ডেস্ক রিপোর্টঃ শহরতলীর বালুচরে অবৈধভাবে নির্মিত আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের কার্যালয় শুক্রবার সন্ধ্যায় ভাঙচুর করা হয়েছে। এসময় কার্যালয়ে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার ছবিসহ আসবাবপত্র এবং সাইনবোর্ড ভাঙচুর করা হয়।
বালুচর পয়েন্টে সরকারি জায়গায় সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হিরণ মাহমুদ নিপুর নেতৃত্বে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের কার্যালয় নির্মাণ করা হয়। এ নিয়ে এলাকার লোকজন ও ছাত্রলীগের একাংশের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ছাত্রলীগ নেতা সয়েফ আহমদ, দুলু, জাকির, মঞ্জু, সায়েম, আরিফ’র নেতৃত্বে বিতর্কিত ওই কার্যালয় ভাঙচুর করে। বিষয়টি জানতে পেরে নিপু গ্রুপের লোকজন আসলে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়। এব্যাপারে শাহপরাণ থানার এসআই সুহেল আহমদ জানান, নিপু গ্রুপ ও সায়েফ গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়ার খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে দু’পক্ষকে সরিয়ে দেয়।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

নড়াইলে দুই সাংবাদিকদের লাঞ্ছিত, বিচার দাবি

নড়াইল প্রতিনিধি: নড়াইলে চিকিৎসকদের হাতে দুই সাংবাদিক লাঞ্ছিত হওয়ার ঘটনায় নড়াইল প্রেসক্লাব, লোহাগড়া রিপোর্টার্স ইউনিটি, …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open