বুধবার, অক্টোবর ২১, ২০২০ : ৪:২২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ফেসবুকে পরীমনির বিয়ের কাবিননামা প্রকাশ

Porimoni-Kabinবিনোদন ডেস্কঃ এবার ফেসবুকে পাওয়া গেলো পরীমনির কথিত বিয়ের কাবিননামা এবং নতুন কথিত বরের সঙ্গে কিছু ঘনিষ্ঠ ছবি। গতকাল রোববার সকালে ইসমাইল নামে পরীর একজন কথিত স্বামীর সন্ধ্যান পাওয়া গিয়েছিলো কিন্তু সন্ধ্যা হতে না হতেই ফেসবুকে পাওয়া যায় পরীর নতুন স্বামীর সন্ধ্যান।
শাকিল রিয়াজ নামে একটি ফেসবুক আইডি থেকে প্রকাশ করা হয় পরীর নতুন বরের ছবি ও কাবিননামা। এবার শোনা গেল তার স্বামীর নাম নাকি সৌরভ কবীর। ফেসবুকে যিনি লিখেছেন তিনি পরীমনিকে ‘ভাবী’ বলেই সম্বোধন করেছেন এবং কয়েকটি ছবি পোস্ট করে তিনি জানালেন তার ভাই-ভাবীর বিয়ের দিন-তারিখও।
এ বিষয়ে পরীমনির সঙ্গে কথা হলে তিনি জানান, ‘আপনার পিক মানে? কি করে বুঝলেন এটা আমি ছিলাম। ছবি তোলার সময় আপনি ছিলেন না নিশ্চয়ই। অসম্ভব এটা আমি হতে পারি না। আমার সঙ্গে গেইম করা হচ্ছে। আমি সব বুঝে গেছি।’
আর কাবিননামা প্রসঙ্গে তিনি বলেন, ‘ঐটা কি আল্লাহ প্রদত্ত কুরআনের পৃষ্ঠা নাকি? এসব ১০০ টাকায় ১৯৯ টা পাওয়া যায়। অপেক্ষা করেন। দেখেন না কি হয়।’
অভিনেত্রী পরীমনি কি সত্যিই বিয়ে করেছেন? তাহলে তার স্বামী কয়টা? ফেসবুকে যারা পরীমনিকে তাদের বন্ধুর বউ, কারো ভাবি দাবি করছে তাহলে তারাই বা কারা? গতকাল থেকে মিডিয়া পাড়ায় এই প্রশ্নগুলোই করেছেন একে অপরকে। পরীমনিকে অনেক পাঠক ফোন করে জানতে চেয়েছেন আসল ঘটনাটি কি। কিন্তু পরীর একই কথা ‘সব মিথ্যা’।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open