শনিবার, অক্টোবর ২৪, ২০২০ : ৩:০৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

রেকর্ড গড়ল শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ (ভিডিও সহ)

full_780261821_1453975228বিনোদন ডেস্ক:: শাকিরা নামটি শুনলেই তার ওয়াকা ওয়াকা গানটি মন পড়ে যায়। তার এ গানটি এখনো দর্শক হ্নদয়ে সুরের মূর্চ্ছণা তোলে। শাকিরা মানেই ভেসে ওঠে জেরার্ড পিকের মুখ। বার্সেলোনার তারকা ফুটবলার পিকের বান্ধবী কলম্বিয়ান পপ তারকা শাকিরা। তাঁর মুকুটে এবার যোগ হল আরও একটি পালক।

নেলসন ম্যান্ডেলার দেশ আফ্রিকায় অনুষ্ঠিত ফুটবল বিশ্বকাপের ‘থিম সং’ই ছিল ‘ওয়াকা ওয়াকা’। ২০১০ সালে প্রকাশিত গানটির ভিডিওতে কে ছিলেন না? লিওনেল মেসি, জেরার্ড পিকে, নেইমার থেকে শুরু করে ফুটবল বিশ্বের সেরা আর নন্দিত সব তারকারাই হাজির হয়েছিলেন।

গাওয়ার পাশাপিাশ গানের সঙ্গে কোমর দুলিয়ে বিশ্ব মাতিয়েছেন কলম্বিয়ান পপ তারকা-সুপার হট গায়িকা শাকিরা। সেই গানটি নিয়ে এবার তিনি গড়লেন নতুন এক রেকর্ড।

জানা গেছে, ইউটিউবে শাকিরার ‌‘ওয়াকা ওয়াকা’ গানটির ভিডিও ইতিমধ্যেই দেখে ফেলেছেন প্রায় একশো কোটির বেশি মানুষ। আর এটাই রেকর্ড ছুঁইয়ে দিল শাকিরাকে। তৃতীয় লাতিন শিল্পী হিসেবে এই রেকর্ড গড়লেন পিকে-র বান্ধবী।

এর আগে ব্রুনো মার্স ও এনরিকেও এই রেকর্ড গড়েছিলেন। মাইলস্টোন ছোঁয়ার পরে শাকিরা বললেন, ‘এই গান ও ভিডিওটি আমার জীবন বদলে দিয়েছিল। সেই বদলের ঘোর এখনও কাটেনি। যারা এই গানকে ভালোবেসেছেন তাদের প্রত্যেকের কাছে আমি কৃতজ্ঞ এবং তাদের প্রতি অনেক ভালোবাসা।’

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open