সোমবার, জানুয়ারী ২৫, ২০২১ : ১০:৪৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

দক্ষিণ সুরমায় ট্রাক চাপায় অটোরিকশা চালকসহ নিহত ২

9588স্টাফ রিপোর্টার : সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ী এলাকায় ট্রাক চাপায় এক সিএনজি অটোরিকশা চালকসহ ২ জন নিহত ও এক যাত্রী আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের নুরপুুর নামক স্থানে এ সড়ক দুঘর্টনা ঘটে। নিহতরে নাম- স্বপন আহমদ আলম (৩২)। তিনি সুনামগঞ্জের তাহিরপুর থানার গাছতলা গ্রামের মৃত আমির হোসেনের ছেলে। বর্তমানে তিনি টুলটিকর ইউনিয়ের ফুলবাগ আবাসিক এলাকার বাসিন্দা ছিলেন। নিহত স্বপন শাহজালাল উপশহরের ই/ব্লক সিএনজি আটোরিকশা ষ্ট্যান্ডের চালক ছিলেন। তাৎক্ষনিকভাবে অপর নিহত ও আহত একজনের নাম পরিচয় জানা যায়নি।
প্রত্যক্ষদর্শি সুত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল ৩ টার দিকে (সিলেট-থ-১২-৪৬০৬) নং সিএনজি অটোরিকশা চালক স্বপন আহমদ মোগলাবাজার থেকে যাত্রী নিয়ে সিলেট শহরের উদ্দেশ্যে রওয়ানা হন। শিববাড়ী এলাকায় রাস্তায় ট্রাক দাঁড়ানো ও বালু-পাথর স্থানে পৌছামাত্র পিছন দিক থেকে আসা (সিলেট-ড-১১-০১৯৩) নং মালবাহী (সারভর্তি) ট্রাকটি ওই সিএনজি অটোরিকশাটি চাপা দিলে ঘটনাস্থলেই চালক স্বপন আহমদ নিহত ও গাড়ীটির ২ সিএনজি অটোরিকশা যাত্রী গুরুতর আহত হন। এ সুযোগে ঘাতক ট্রাক চালক পালিয়ে যায়।
মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খায়রুল ফজল বলেন, ট্রাক চাপায় ঘটনাস্থলে এক চালকসহ ২ জন নিহত ও অপর একজন আহত হয়েছে। ট্রাক চালক পালিয়ে গেলেও মালবাহী ট্রাকটি আটক করা হয়েছে।’

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open