বুধবার, ডিসেম্বর ৮, ২০২১ : ৪:৩৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সিলেটে অর্থমন্ত্রীর ৮৩ তম জন্মদিন উদযাপন

pic-110ডেস্ক রিপোর্ট: অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের ৮৩ তম জন্মদিন গতকাল সোমবার জেলা মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে নগরীর ধোপাদিঘীর পার একটি কমিউনিটি সেন্টারে কেক কেটে উদযাপন করা হয়। এছাড়া দিনটি উপলক্ষে মহানগর যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
জন্মদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বিজিত চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহ্বায়ক মুশফিক জায়গীরদার, সাইফুর রহমান খোকন, ১৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক জাবেদ সিরাজ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি গৌতম চক্রবর্তী, মহানগর যুবলীগের সদস্য সুয়েব আহমদ, শৈলেন কুমার কর, জাকিরুল আলম জাকির, কিশোর ভট্টাচার্য জনি, এড. লিটন মিয়া, আরিফ চৌধুরী, জেলা ছাত্রলীগ সভাপতি শাহরিয়ার আলম সামাদ, সাধারণ সম্পাদক রায়হান চৌধুরী, সহ সভাপতি সাহেদ আহমদ, যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সম্পাদক আব্দুল মালেক, কবির আহমদ, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অসিম কান্তি কর, এম এ আজিজ, মানিক আহমদ, রুবেল প্রমূখ।
অর্থমন্ত্রীর জন্মদিনে মহানগর যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল : অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ৮৩তম জন্মদিন উপলক্ষ্যে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বাদ আসর হযরত শাহজালাল (রহ:)-এর দরগাহ মাজারে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহবায়ক মুশফিক জায়গীরদার, সেলিম আহমদ সেলিম, জাকিরুল আলম জাকির, আনিছুজ্জামান আনিছ, সুলতান আলী মনছুর, সাজু ইবনে হান্নান খান, আনিছুরর রহমান তিতাস, হোসেন আহমদ বাবু, আবিদুর রহমান শিপু, লাহিন আহমদ, ইকবাল হোসেন, , আব্দুর রব সায়েম, কলিন্স সিংহ, ইমামুর রহমান লিটন, দিলোয়ার হোসেন দিলাল, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, আফজল হোসেন, বাপ্পী দাস, রিমু খান, আকতার হোসেন, সাবেল আহমদ, দিদার হোসেন দিদার, রাসেল আহমদ, আরিফ চৌধুরী, শিব্বির আহমদ, শামিম আহমদ, ইমরান আহমদ প্রমুখ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন হাফিজ কবির আহমদ।
বক্তারা বলেন, সফল অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত সিলেটের উন্নয়নে একজন অবিস্মরণীয় নেতা। তার অবদানের ফলে সিলেটে ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে। বাংলার ইতিহাসে তিনি উন্নয়নের শ্রেস্ট রুপকার হিসেবে ঠিকে থাকবেন। সিলেটের এই উন্নয়নকে অব্যাহত রাখতে তার হাতকে শক্তিশালী করতে হবে। এই মহান নেতার ৮৩তম জন্মদিনে আমরা তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সংবাদ সম্মেলনে অভিযোগ : মন্দিরের জমি দখল নিতে পুরোহিতের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা মামলা

প্রভাবশালী এক আওয়ামী লীগ নেতার যোগসাজশে মন্দিরের জায়গা দখলের জন্য স্থানীয় কিছু লোক এসব ঘটনা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open