সোমবার, জানুয়ারী ১৮, ২০২১ : ১০:৩১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বনকলাপাড়ায় দুর্ধর্ষ ডাকাতি ৪০ ভরি স্বর্ণালংকার লুট

imagesস্টাফ রিপোর্টার: সিলেট নগরীর বনকলাপাড়ায় ৭ নং ওয়ার্ড এলাকার একটি বাসায় সোমবার ভোররাতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে । ৮/১০ জনের সংঘবদ্ধ ডাকাতদল ভোররাত সাড়ে ৩ টার দিকে নূরানী ১০৪/৮ সৈয়দ বাড়ির কলাপসিবল গেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে বাড়ির মালিক রোটারিয়ান সৈয়দ বাহারুল ইসলাম রিপন ও তার পরিবারের সদস্যদের জিম্মি করে ঘরের সবকিছু লুট করে নিয়ে যায় । ডাকাতরা দা দিয়ে হত্যার হুমকি দিয়ে স্বর্ণ,টাকাসহ মূল্যবান জিনিসপত্র বের করে দেয়ার ভয় দেখায় । ঘরের আলমারি খুলে ৪০ ভরি স্বর্ণ,নগদ এক লক্ষ টাকা,এক লক্ষ টাকা দামের ৩টি মোবাইল ফোনসহ বিভিন্ন প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে যায় তারা । একই সময়ে পাশের ১০৪/১৩ নং বাসায়ও আরো ৮/১০ জন ডাকাত হানা দেওয়ার চেষ্টা করে । তবে, ওই বাসার বাসিন্দা মুহিত চিৎকার দিলে ডাকাতরা পিছু হটে ।
সৈয়দ বাহারুল ইসলাম রিপন জানান , ডাকাতরা নূরানী ৮৩ গলির পেছন দিকে মালাইমিয়ার কলোনির দিকে গিয়ে বাগানপথে কেটে পড়ে । যাবার সময় ৮৩ গলির মসজিদে ল্যাপটপ,রাস্তায় বিভিন্ন ছোটখাটো জিনিস ফেলে যায় ।
এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন বলেন,‘ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ডাকাতদের ধরার চেষ্টা চলছে। অভিযোগ পেলে মামলা দায়ের করা হবে।’

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open