মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০ : ৫:৫৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

৩৬ ঘন্টার পরও ছাত্রলীগ নেতা জাকারিয়া গ্রেপ্তার হয়নি, মামলাও হয়নি

unnamed-13স্টাফ রিপোর্টার: সিলেট নগরীর উপশহরে চাঁদা না পেয়ে এক ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুরের ঘটনার ৩৬ ঘন্টা পরও জাকারিয়া মাহমুদকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তবে পুলিশের দাবি, গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। এদিকে, এই ভাঙচুরের ঘটনায় এখনো থানায় কোনো লিখিত অভিযোগ দেওয়া হয়নি। ভেতরে ভেতরে ছাত্রলীগ ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা মীমাংসার প্রক্রিয়ায় রয়েছেন বলে সূত্র জানিয়েছে।
পুলিশ সূত্র জানায়, গতকাল সোমবারও ছাত্রলীগ কর্মী জাকারিয়া মাহমুদকে ধরতে পুলিশ টিলাগর এলাকায় অভিযান চালিয়েছে। পুলিশ বলছে, যদিও থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি, তার পরও জাকারিয়ার বিরুদ্ধে পুলিশের নথিতে একাধিক অভিযোগ আছে। তাছাড়া জাকারিয়াকে ধরতে পুলিশও ব্যবসায়ীদের আশ্বাস দিয়েছে। সে কারণে, তাকে ধরতে অভিযান পরিচালনা করছে পুলিশ।
এ বিষয়ে শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন,‘ তার বিরুদ্ধে ওই ঘটনায় লিখিত অভিযোগ দিলে আমাদের কাজের সুবিধা হতো। কিন্তু এখনো কেউ অভিযোগ দিচ্ছে না। তবু, পুরনো অভিযোগে তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
প্রসঙ্গত, গত রোববার বেলা ২টার দিকে উপশহর বি ব্লক মসজিদ মার্কেটের আল বারাকা টেলিকমে হামলা-ভাঙচুরের ঘটনা ঘটে। জেলা ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক জাকারিয়া মাহমুদের নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে বলে ব্যবসায়ীরা অভিযোগ করেছিলেন। ওই দিন চাঁদাবাজি ও হামলার প্রতিবাদে উপশহরের ব্যবসায়ীরা উপশহর-শিবগঞ্জ ও উপশহর-মেন্দিবাগ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছিলেন। ব্যবসায়ীরা ৫ ঘন্টা সময় বেঁধে দিয়েছিলেন জাকারিয়াকে আটকের। কিন্তু তারা এখনো কোনো অভিযোগ দেননি। পুলিশও তাকে আটক করেনি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open