সোমবার, অক্টোবর ২৬, ২০২০ : ৪:৪৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বাহুবলী তারকা প্রভাসের জন্য উপযুক্ত পাত্রী চাই!

00000_99788বিনোদন ডেস্ক: উপযুক্ত পাত্রীর খোঁজ করছেন বাহুবলী তারকা প্রভাস। না, রিল লাইফের জন্য নয়, রিয়েল লাইফের জন্যই পাত্রী খুঁজছেন এই তেলেগু অভিনেতা। বাহুবলী সিনেমায় যার বিরুদ্ধে প্রভাসকে লড়তে দেখা গিয়েছিল সেই বল্লাল দেব বা রানা ডুগ্গুবাটির টুইটের মাধ্যমেই খবরটি প্রকাশ পায়।
সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্টে একটি বিয়ের বিজ্ঞাপন পোস্ট করেন রানা ডুগ্গুবাটি। ‘বাহুবলীর জন্য পাত্রী চাই’ শীর্ষক টুইটে তিনি জানান, উপযুক্ত পাত্রী খুঁজছেন বছর ৩৬-য়ের অভিনেতা প্রভাস।বিয়ের জন্য কতটা তৈরি প্রভাস তা জানাতেও ভোলেননি রানা। রানার দাবি, নায়ক প্রভাস শুধু রিলে নয়, রিয়েলি যথেষ্ট শক্তিশালী। ওয়েল্ড টোনড পেশিবহুল শরীরের অধিকারী তিনি। পর্দায় যেমন তাঁকে প্রকাণ্ড এক শিবলিঙ্গকে ঘাড়ে করে জলপ্রপাতের দেওয়াল বেয়ে উঠতে দেখা যায় তেমন বাস্তব জীবনেও যত শক্তিশালী কাজ আছে তা অনায়াসে করে ফেলতে পারেন প্রভাস। ব্যক্তিগত জীবনে প্রভাস খুবই ঘরোয়া, তাই বাড়ির কাজেও যে তিনি যথেষ্ট পারদর্শী। তবে শারীরিক ভাবে যতটা শক্তিশালী মানসিক ভাবে ততটাই কোমল প্রভাস। কাউকে কঠিন কথা বলে আঘাত দেওয়ার কথা ভাবতেই পারেন না। কোনও ধরনের জাতি বিভেদেও যে প্রভাস মানেন না তাও জানানো হয়েছে ওই টুইটে।

তবে এমন স্বপ্নের নায়ককে স্বামী হিসেবে পেতে হলে পাত্রীকেও কিন্তু কিছু জিনিষ জানতে হবে। পাত্রীকে জলে-জঙ্গলে-পাহাড়ে লড়াইতে পারদর্শী হতে হবে। তরোয়াল চালানো, তির ধনুক চালাতে জানতে হবে। মজা করে এমন কথাই লেখা আছে রানা ডুগ্গুবাটির টুইটে। টুইটের সঙ্গে তিনটি ইমেল আইডিও দেওয়া রয়েছে।

টুইটের কথা জানাজানি হতে না হতেই লাইকের বন্যা। হাজার হাজার লাইক এবং রিটুইট করা হয়েছে রানা ডুগ্গুবাটির টুইটটি।

পাঁচ বছর ধরে শুটিং হয়েছে বাহুবলী সিনেমার।বাড়িতেই তৈরি করেছিলেন দেড় কোটি রূপি মূল্যের জিম। বক্স অফিসে প্রভাসের মান রেখেছে বাহুবলী। রাজামৌলির এই সিনেমা মুক্তির প্রথম সপ্তাহতেই লাভ করে ২৫ কোটি রূপি।

তাই এ বার বাস্তব জীবনেও নায়িকার খোঁজে নায়ক প্রভাস। সব ঠিক থাকলে এ বছরের শেষেই বাজবে প্রভাসের বিয়ের সানাই।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open